ব্লগর ব্লগর

আহমেদুর রশীদ এর ছবি
লিখেছেন আহমেদুর রশীদ (তারিখ: বুধ, ২৩/০৭/২০০৮ - ৭:২২অপরাহ্ন)
ক্যাটেগরি:

অনেক রচনা-প্রতিরচনা-উপরচনা পড়ছি।
কান নিয়েছে চিলে-এইরকম ভাবও লক্ষ্য করছি।
বিতর্কের ঝাল বোম্বাই মরিচের ঝাঝকে এরই মধ্যে অতিক্রম করেছে।
শুধু আখতারের ছড়া দেখছি স্পন্জ রসগোল্লার চেয়েও নরম হয়ে গেছে।
আর আমার সমস্যা হলো ভায়া পথে লগইন করে কমেন্ট করে পোস্ট দিলে লাল অক্ষরে নোটিস আসে এই পাতায় আপনার প্রবেশাধিকার নাই।ইত্যাদি ইত্যাদি।


মন্তব্য

শেখ জলিল এর ছবি

আর আমার সমস্যা হলো ভায়া পথে লগইন করে কমেন্ট করে পোস্ট দিলে লাল অক্ষরে নোটিস আসে এই পাতায় আপনার প্রবেশাধিকার নাই।ইত্যাদি ইত্যাদি।
........বিষয়টা তো সাংঘাতিক! কখন আবার আমরাও লাল কালির দাগে পড়ি!

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

একবেলা ভাত বন্ধ।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

সবজান্তা এর ছবি

রশীদ ভাই, আপনের সচলের ইনবক্সটা একটু চেক করেন। একটা লিঙ্ক দিলাম, এই লিঙ্ক দিয়ে সচলে লগিন কইরা দেখেন তো, এখনো লাল কালির হুংকার আসে নাকি ?


অলমিতি বিস্তারেণ

দ্রোহী এর ছবি
মাসুদ এর ছবি

ঠিক।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

রেড এলার্টের কারন কি? আমি তো অনায়াসেই পাই...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

মুশফিকা মুমু এর ছবি

মন খারাপ
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।