আমার ঘাড় আর নিচা হয়না...

নজমুল আলবাব এর ছবি
লিখেছেন নজমুল আলবাব (তারিখ: সোম, ০৪/০৬/২০০৭ - ১১:৩৩অপরাহ্ন)
ক্যাটেগরি:
আমার সাইজটা আহামরি কিছু নয়। টেনেটুনে পাঁচ ফিট পেরিয়েছে। চেহারায় এমন কোন বৈশিষ্ট নাই যার জন্য মানুষজন আমারে ইজ্জত দেবে। তবে একেবারে লাপাত্তা হয়ে যাইনা। মোটামুটি হাঁটতে চলতে পারার মত অবস্থান ধরে রেখেছি। আমার অফিসে আমার চেয়ে খাটো দ্বিতিয় কোন আদম নেই। এইটা আমার জন্য বেশ একটা সুবিধার হয়েছে। সাইজ যাই হোক পজিশনটা বেশ বাগিয়ে নিয়েছি! এই পজিশন অনেক কিছুই দাবী করে। তার মধ্যে একটা সম্ভবত অফিসে সমিহ আদায় করা। এখন এই জিনিসটা আমি বেশ পেয়ে গেছি বলা যায়! হু, সত্যি একেবারে! আমার সামনে যারাই আসে সবাই মাথা নিচু করে কথা বলে ভাইয়েরা এবং ভগ্নি। ( যতদুর জানি ভগ্নি বলতে এখানে এখন পর্যন্ত মাশীদ নামীয় বালিকা ছাড়া আর কেউ নাই। ) কিন্তু কেন? আমি কিন্তু এমন কিছু ঠাটানি দেইনা যার জন্য তারা আমার সামনে এসে মাথা নিচু করে কথা বলবে! ঘটনাতো এতক্ষনে বুঝে ফেলার কথা। ঠিক ধরেছেন। প্রথমেইতো বলেছি অফিসের সবাই আমার থেকে লম্বা, তাই বাধ্য হয়ে ওরা আমার সাথে মাথা নিচু করে কথা বলে! আর আমি বুক টানাইয়া মাথা তুইলা... আমার ঘাড় আর নিচা হয়না...

মন্তব্য

ভাস্কর এর ছবি
হা !হা! হা! ৫ দেওনের সিস্টেমটা জলদি করেন অরূপ এবং মা.মু.

স্বপ্নের মতোন মিলেছি সংশয়ে...সংশয় কাটলেই যেনো মৃত্যু আলিঙ্গন...

নজমুল আলবাব এর ছবি
কি কন? ৫... একটু সম্পুরক দেই তাইলে। আপনের বাসায় যেদিন গেলাম সেদিন কাওরে বলে যাইনি। তবু টের পাইছে সবগুলা। খাওয়ার আগে ফোন দিলাম দেখি পুরা অফিস খালি... আমারে নাকি ওরা ডরায়... হাহ...
কনফুসিয়াস এর ছবি
ভগ্নী আরেকজন আছে। প্রজাপতি। ------ লেখার জন্যে সাড়ে ৫। -কনফুসিয়াস

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

নজমুল আলবাব এর ছবি
ওহহোরে ভূল হইছে তাইলে... চরি... প্রজাপতি কমা করে দিন আম্মা...
নজমুল আলবাব এর ছবি
শুভ ভাই মারামারিতে আর জোর পাইনা...
আনোয়ার সাদাত শিমুল এর ছবি
"চির উন্নত মম শির।"
নজমুল আলবাব এর ছবি
শির আছে নাকী আর শিমুল? এখন খালি ধড় নিয়া ঘুরি।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।