আম পাব্লিকের সমস্যা

নজমুল আলবাব এর ছবি
লিখেছেন নজমুল আলবাব (তারিখ: শনি, ১৬/০৬/২০০৭ - ২:৪২অপরাহ্ন)
ক্যাটেগরি:

মন্তব্য এডিট করা যাচ্ছে! এটা কি ইচ্ছা করে রাখা হয়েছে। না কোন বাগ ভাল্লুক? এইটা ভালো লাগছেনা। জরুরি ভিত্তিতে এইটা বাদ দেন। আমি আইজ দুইটা মন্তব্য এডিট করলাম! এর সুবিধা নিয়ে ভবিষ্যতে সমস্যা তৈরি করতে পারে অনেকেই।

কিবোর্ড সিলেক্টটা আরেকটু ইজি করা দরকার মনে হয়। সামহ্যোয়ারকে উদাহারন ধরা যায়।

ইমোটিকন গাইডের মত রং দেয়া, বোল্ড, ইটালিক এইসব ফিচারের গাইড বামপাশে দেয়া যায়। আম পাবলিকদের প্রধানতম দাবী এইগুলা।

আরও দাবী ও আম পাবলিকদের সমস্যা ধরা পড়লেই চিৎকার দেব...


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

এইটা আসলে একটা ফীচার - নিজের কমেন্ট, লেখা, রেটিং সব এডিট যোগ্য। চাইলে বন্ধ করে দিবো। বাকিরা কি বলে?
====
মানুষ চেনা দায়!

হাসিব এর ছবি

নিজের রেটিঙে নিজে হাত দিতে দেয়া উচিত না । অবশ্য সামহয়ারে দেখতাম সবাই অন্য নিকে আইসা রেটিঙ মেরে যায় ।

আর বাকী সব ঠিকাছে বলে মনে হয় ।

নজমুল আলবাব এর ছবি

মন্তব্য এডিট করাটা মনে হয় তুলে দেয়া দরকার মোরশেদ ভাই। আমি বা আপনে যদি ত্রিভুজ হয়ে মন্তব্য এডিট শুরু করি তাইলে... এইটা বাদ দিতে হবে অবশ্যই।

রেটিংটা অন্যেরা করলেই ভালো...

ভুল সময়ের মর্মাহত বাউল

অরূপ এর ছবি

নিজের না অন্যের?
নিজের মন্তব্য এডিট করতেই পারে, যদি পোস্ট এডিট করা যায়। সামহয়ারে অযথা ২টা/৩টা মন্তব্য পড়তো কারেক্ট করা যেত না বলে
-------------------------------------
রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!

হাসিব এর ছবি

আমি সেটাই বলতেছিলাম । পোস্ট এডিট করতে পারলে মন্তব্যও এডিট করতে পারা উচিত ।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

আমিও সেটাই ভাবছিলাম। কে কি এডিট করল তার হিস্ট্রী মডুরামের কাছে থাকে। তাই প্রয়েজনে দেখানো যাবে কি পরিবর্তন করা হয়েছে।

====
মানুষ চেনা দায়!

নজমুল আলবাব এর ছবি

ধরেন আমি আপনার পোস্টে মন্তব্য করার পর তার পিঠে আপনি একটা কথা বল্লেন। সেটা আমার পছন্দ হলনা। আমি আমার মন্তব্য এডিট করে দিলাম। আপনি তখন ফল্স পজিশনে পড়ে গেলেন! তখন?

কনফুসিয়াস এর ছবি

এডিট অপশান থাকুক। বিশ্রী কিছু বানান ভুল নইলে সবসময় জ্বলজ্বল করে!
--------
আপাত সমস্যা, কোন পোষ্ট খুললে ডান দিকের ফ্রেম ফাঁকা হয়ে যাচ্ছে।

-যা দেখি তা-ই বলি...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

নজমুল আলবাব এর ছবি

মুর্শেদ ভাইয়ের মন্তব্য না পড়ে আগের মন্তব্য করেছি।

কনফুসিয়াস এর ছবি

-যা দেখি তা-ই বলি...

নজমুল আলবাব লিখেছেন:
ধরেন আমি আপনার পোস্টে মন্তব্য করার পর তার পিঠে আপনি একটা কথা বল্লেন। সেটা আমার পছন্দ হলনা। আমি আমার মন্তব্য এডিট করে দিলাম। আপনি তখন ফল্স পজিশনে পড়ে গেলেন! তখন?

এইটা এড়ানোর একটা উপায় হচ্ছে এই কোট করাটা।
কোট করে জবাব দিলে আপনি আপনার মন্তব্য ঠিকই বদলাতে পারবেন, তবে আমার মন্তব্যের কোট করা অংশটুকু বদলাতে পারবেন না। হাসি

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

অরূপ এর ছবি

কনফু তুমি মহান!
-------------------------------------
রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!

হাসিব এর ছবি
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হ কোট কইরা চালানো যায়।

====
মানুষ চেনা দায়!

নজমুল আলবাব এর ছবি

মনে হয় হবেনা। কোট নেয়ার কথা কী সবসময় মনে থাকবে? এই ফিচারে এখন কোন সমস্যা না হলেও উন্মুক্ত সাইটে ঝামেলা হবে এটা আমি নিশ্চিত।

শুধু এইটা নিয়া কথা বলেন দেখি! লাল নীল করার গাইডের ডে প্রস্তাব দিলাম সেইটা নিয়াও বলেন।

ভুল সময়ের মর্মাহত বাউল

যূথচারী এর ছবি

পুরনো লেখা সম্পাদনা করতে পারছি না। উসমান সেমবেনকে নিয়ে লেখা আমার পোস্টটি অসম্পূর্ণ ছিল, ওটা কি পূর্ণ করতে পুরবো না? সব পোস্টেই সম্পাদনা অপশন আসে, শুধু ওটাতে আসছে না।

______________________________________________
চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

অরূপ এর ছবি

সম্পাদনা করতে পারা কথা তো!
দেখছি!
-------------------------------------
রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!

যূথচারী এর ছবি

ফিরে এসেছে সম্পাদনা অপশনটি, ধন্যবাদ।
______________________________________________
চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

নজমুল আলবাব এর ছবি

ছবি দেয়ার গাইডলাইন বাম পাশে টাঙানো হোক...

হাসিব এর ছবি

এটা আমি লিখছি । মাহবুব মুর্শেদরে বলবো এ্যাড করে দিতে । রাত নাগাদ খাড়া করে ফেলবো যাহোক কিছু একটা ।

নজমুল আলবাব এর ছবি

ওকে। তাইলে এখন একটু ঘুরতে যাই...

!!!!!!!!!!!!!!!!!!!!!!!
ভুল সময়ের মর্মাহত বাউল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।