ফারহানা এর ব্লগ

আমার যতো কথা-১

ফারহানা এর ছবি
লিখেছেন ফারহানা [অতিথি] (তারিখ: বুধ, ০৩/০৬/২০০৯ - ৭:২১অপরাহ্ন)
ক্যাটেগরি:

কর্পোরেট অফিসের ধুমায়িত কফির আড্ডা আর প্রতিদিনের কঠিন ব্যস্ততায় আমি ভুলতে বসেছিলাম আমার এক বন্ধু রিয়াজকে।

তখন আমি ঢাকা বিশশবিদ্যালয় ৩য় বর্ষের ছাত্রী। পহেলা বৈশাখের এক অনুষ্ঠানে তার সাথে আমার প্রথম পরিচয়। তার পারিবারিক নানা বিষয়ের কথা বলতে বলতে আমরা কার্জন হল পার হয়ে হাইকোর্টের সামনে দিয়ে রিক্সা করে যাচ্ছিলাম ।সে ছিলো একজন দক্ষ আই,টি স্পেশালিস্ট এবং নর্থ সাউথ ইউনিভার্সিট...


আমার যতো কথা

ফারহানা এর ছবি
লিখেছেন ফারহানা [অতিথি] (তারিখ: মঙ্গল, ১৯/০৫/২০০৯ - ৭:৪৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

ভাষা ব্যর্থ। আমরা পরস্পরের ভাষা বুঝিনা। তোমার ঘৃণা আর আমার ক্রোধ যেখানে আমাদের পৌঁছে দেয় সেখানে কিছুই নেই। তুমি আমার কাছে এবসোলিউট লয়ালিটি চাচ্ছো,যেমন আমি চাচ্ছি তোমার কাছ থেকে। যেমন রাষ্ট্র চায়।কেউ কি লয়াল হতে পারে এই অর্থে? আমার ক্রোধ কমে গেলে আমি ভাবি আমার অসম্ভব দাবির কথা।

তুমি বলো তোমার জীবন তোমাকে ভিকটিম করে রেখেছে কার কাছে? তুমি স্পষ্ট করে কিছু বলো না, যেনো চিঠি লেখার ক...