নাস্তায় খাচ্ছি কী?

দীক্ষক দ্রাবিড় এর ছবি
লিখেছেন দীক্ষক দ্রাবিড় (তারিখ: শুক্র, ২৪/০২/২০০৬ - ৮:০৪অপরাহ্ন)
ক্যাটেগরি:


অনেক আগেই উঠেছি ঘুম থেকে। তবে নাস্তা করছি দেরিতে। তো কী খাচ্ছি নাস্তায়। এটা নিশ্চয় আমার ওয়েব লগে থাকতেই পারে। (গবেষণায় কাজে আসবে)। পাউরুটিটা হচ্ছে হবিস কোম্পানির। বেস্ট অব টু ব্র্যান্ড। মানে হোয়াইট ও হোলমিল দুটোইর স্বাদ পাওয়া যাবে। সাদা রুটি খেতে খেতে পেয়ে যাবেন গমের আস্তদানা। খুবই মজার রুটি। যদিও তুলনামূলকভাবে অন্যান্য সস্তা ব্রেডের চেয়ে 3/4 গুণ দাম বেশি। তবু এটাই আমার বিশেষ পছনদ।

ব্রেডের সাথে জগদ্্বিখ্যাত ফ্লোরার বাটারি টেস্ট মার্জারিন। সমান জনপ্রিয় সবদেশে। তবে আমার পছন্দ অরিজিন্যাল ফ্লোরা। আর স্প্রেড হিসেবে জ্যাম জেলির চেয়ে কনসার্ভ আমার বেশি পছন্দ। যে কেউ পছন্দ করবেন। কারণ তাতে ফলের টুকরোগুলোও থাকে। কনসার্ভ তৈরি করে অনেক কোম্পানি। তবে বন মামান আমার ভালো লাগে।

সেইসাথে চা তো লাগবেই। তো ব্র্যান্ড হিসেবে আমার পছন্দ হলো টেটলি। টেটলি কোম্পানির একস্ট্রা স্ট্রং চা আছে। সেটিই এখন মজুদ আছে রান্নাঘরে। সুতরাং হয়ে গেলো এক কাপ চা। অবশ্য তার আগে স্বাস্থ্য বাঁচাতে সমারফিলেডর এক গ্লাস ফলের রস। হয়ে গেল সকালের নাস্তা।

*ছবি দেখুন। আর বিশ্বাস করুন লেখাটি আমি কোথাও থেকে কেটে আঠা মেরে দেই নি।


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।