কইন চাইন দেহি আমি কেডা?

দীক্ষক দ্রাবিড় এর ছবি
লিখেছেন দীক্ষক দ্রাবিড় (তারিখ: সোম, ২২/০৫/২০০৬ - ৮:১৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:


ব্যাক্তিগত জীবনে আমি একজন খোঁয়াড়হারা রামছাগল। সুতরাং আপনাদের এইসব ব্লগে ব্লগে আমি সারাক্ষন আছি। মাথাটা খুব আউলা হইয়া গেলে আমার ভাল লাগে শিং উঁচিয়ে দৌড়ে বেড়ানো, গুঁতা মারা, নতুন নতুন বাগানের বেড়া ভাঙা। তাই মাথা আউলা হইলেই আমি খুব খবিস। ঃ-)

ছাগলামির ফাকে ফাকে লেফট রাইট মার্চ করা, টেলিফোন, ক্যাবলের লাইন চাটাচাটি করা আমার একটা নেশা বলতে পারেন। এইসব কাজের সুবিধার জন্য আমি একটা ব্যক্তিগত রামছাগলীয় কারবার রেডি করছি আজ দুবছর হলো। নতুন লাইনে আইছে এইরকম ছাগলদের সাথে চাটাচাটি করতে বেশ ভাল লাগে। ভাল লাগে তাদের কাছ থেকে নতুন নতুন গুঁতা শিখতে। ভাল লাগে তাদের আউলা মাথার ছাগলামিগুলোর সুখ-দু:খ শেয়ার করতে।

খোয়াড়ের বাইরে আসার পর থাইকা আমি খুব সুখি জীবন যাপন করতেছি। নিজেরে আমার খুবই রাম একটা রামছাগল মনে হয়। এই জন্য আমি আমার ভাঙা খোঁয়াড়ের মালিকের কাছে কৃতজ্ঞ। রামছাগল হিসেবে আমার কাজ করতে আমি চেষ্টা করি। খোঁয়াড়ের বাইরে বইলা সবসময় পারি না।

ছাগীদের দিকে কামনার দৃষ্টিতে তাকানো, তাদের সাথে ছাগল-নৃত্য দেয়া, অন্যান্য ছাগলদের সংগমের দৃশ্য ইত্যাদি যৌনবিষয়ক ছাগলামি আমার মন-পসন্দ নয়। ছাগলের মধ্যে রাম হইলেও পাগল আমি খুবই কম, ভ্যা ভ্যা করলেও শব্দ করি না।

আমার সম্পর্কে আপনাদেরকে আরো তথ্য দিতেই পারি। কিন্তু আপনাদেরকে একটা টেস্ট করি এখন। এই যে নিজের কথা কইলাম। এখন আপনারা কইন চাইন দেহি আমি ছাগলটা কেডা?


মন্তব্য

Amit এর ছবি

ছাগু শব্দটির প্রয়োগ তাহলে ২০০৬ এর আগ থেকে শুরু?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।