মাত্রাবৃত্ত ভালোবাসা

শেখ নজরুল এর ছবি
লিখেছেন শেখ নজরুল [অতিথি] (তারিখ: বুধ, ২৩/১২/২০০৯ - ১১:১০অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমি আর ভালোবাসা আজন্ম সহোদর
চেনা চেনা উঠোনেই দুজনের বাড়িঘর।

আমি আর ভালোবাসা অঙ্গুরী-অনামিকা
অগ্নির-সরোবরে আমি তার দীপ-শিখা।

আমি আর ভালোবাসা রাতজাগা ভোর
মাঝরাতে জেগেওঠা কচকচে দোর।

আমি আর ভালোবাসা ঘুমভরা চোখ
চিরকাল দুজনার সূঁচগাথা শোক।

আমি আর ভালোবাসা এক জামা পরি
দু'জনেই হাতে বাধি রাতজাগা ঘড়ি।


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

বেশ লিখেছেন।
শুভেচ্ছা জানবেন।
মধুবন্তী মেঘ

শেখ নজরুল এর ছবি

মন্তব্যের খরা চলছে। আপনি বাঁচালেন।

শেখ নজরুল

শেখ নজরুল

অতিথি লেখক এর ছবি

বেশ বলেছেন, মাঝে মাঝে এমন দিন যায়, মনে হয় পাঠক একযোগে সবাই পড়া বন্ধ করে দিয়েছেন।
ভালো থাকুন
মধুবন্তী মেঘ

শেখ নজরুল এর ছবি

ঠিক তা নয়, এই ব্লগে কবিতার পাঠক কম বলেই আমার মনে হয়।

শেখ নজরুল

শেখ নজরুল

শুভাশীষ দাশ এর ছবি

আপনার কবিতা নীড়পাতায় পড়া হয়ে যায়। পাবলিক তাই অন্তরমহলে আর ঢোকে না। বুঝছেন , শেখ নজরুল!!!! চোখ টিপি

শেখ নজরুল এর ছবি

অনেক ধন্যবাদ দাদা। ভেদটা এখন বুঝলাম। ভালো থাকবেন।

শেখ নজরুল

শেখ নজরুল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।