খুনের কবিতা

সবজান্তা এর ছবি
লিখেছেন সবজান্তা (তারিখ: রবি, ২৫/১১/২০০৭ - ৮:০০অপরাহ্ন)
ক্যাটেগরি:

খুব ইচ্ছা ছিল তোমাকে খুন করি
তাই তো কাছে টেনে নিয়ে,
ছুরিটা আমূল বসিয়ে দিলাম তোমার বুকে
যেখানে মাথা রেখে কত রাত ঘুমিয়েছি

কালচে রক্তের সুনামিতে ভেসে যাচ্ছে আমাদের পৃথিবী
ক্রমশ ঝাপসা হয়ে আসছে কোনারকের ঐ পাথুরে ভালোবাসা
শক্ত হাতে জড়িয়ে ধরছো তুমি আমায়, বাঁচবার শেষ আশায়

তোমার চোখে অবিশ্বাস, আমার ঠোটে চিলতে হাসি
কি করবে বল ?
মানুষকে ভালোবাসলে এমনি হয় !

-----------------------------------------
২৫ শে নভেম্বর,২০০৭

ঢাকা, বাংলাদেশ


মন্তব্য

ফারুক হাসান এর ছবি

খুনী মানুষকে ভালোবাসলে এমনি হয়!
----------------------------------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

নিঘাত তিথি এর ছবি

সব ধ্বংস করে ফেলতে চাওয়া সময়ে এই রকম কবিতা পড়লে বেশ একটা ডেভিল-লাইক আরাম বোধ হয়...
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

??? এর ছবি

ওথেলো?চিন্তিত
..............................................................
শুশুকের ভয়ে কাঁপতে কাঁপতে সাঁতরে এসেছি কুমীরে-ভরা নদী!

সবজান্তা এর ছবি

ফারুক হাসান ভাই, শুধুই কি খুনী মানুষ ? আমার তো মনে হয় মানুষকে ভালোবাসলেই এমন হয়। প্রত্যেকটা মানুষের মধ্যে লুকিয়ে থাকে একজন পটেনশিয়াল খুনী।

ধন্যবাদ তিথি আপু। কবিতাটা একটু পরীক্ষামূল্ক ছিলো আমার জন্য।

সুমন রহমান ভাই , নাহ ওথেলো না । এইটা বাস্তব দেঁতো হাসি
-----------------------------------------------
অলমিতি বিস্তারেণ

ফারুক হাসান এর ছবি

আপনার পর্যবেক্ষণ ইন্টারেস্টিং- ''প্রত্যেকটা মানুষের মধ্যে লুকিয়ে থাকে একজন পটেনশিয়াল খুনী।''
নিজেকে পটেনশিয়াল খুনী ভাবতেই কেমন জানি লাগছে। মনে হচ্ছে কালো কোট পরে পেয়াজ কাটা ছোরা হাতে নিয়ে এঘর ওঘর বিড়াল পায়ে ঘুরঘুর করছি!
নাহ, আর অত বেশি ক্রাইম সিরিয়াল দেখা যাবে না!
----------------------------------------------
আমাকে নিঃশব্দে অনুসরণ করে একটা নদী-
সাথে নিয়ে একটা পাহাড় আর একটা নিঃসঙ্গ মেঘ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।