হার্ভি ক্রাম্পেটের ৭৮ নম্বর ফাক্ট

হার্ভি ক্রাম্পেট এর ছবি
লিখেছেন হার্ভি ক্রাম্পেট (তারিখ: বিষ্যুদ, ২৮/০৬/২০০৭ - ১০:১৩অপরাহ্ন)
ক্যাটেগরি:


মন্তব্য

সৌরভ এর ছবি

ভাল বলছেন।।

এইটা কি অরুপদা?

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

অরূপ এর ছবি

এই ফ্যাক্ট সে আমার পোস্ট থেকে চুরি করসে রেগে টং
-------------------------------------
রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!

নজমুল আলবাব এর ছবি

হ, এইটা কে? বিত্তান্ত জানা দরকার? খুব জরুরি।

কর্ণজয় এর ছবি

o'+

হিমু এর ছবি

ফাক্টু এসে পড়েছে দেখি। চলুক।


হাঁটুপানির জলদস্যু

অমিত আহমেদ এর ছবি

চিন পরিচয় হবে না? আপনি কে?

************************
আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

অরূপ এর ছবি

হার্ভিকুমার, পাব্লিক পরিচয় জানতে চায়? কি করুম?
-------------------------------------
রামছাগলের সামনে, খচ্চরের পেছনে আর নিবোর্ধের ধারেকাছে না থাকাই শ্রেয়!

সৌরভ এর ছবি

অরুপদার কমেন্ট থেকে চুরি করে আবার চিন-পরিচয় গোপন রাখা হচ্ছে?
সাবধান, আমি কিন্তু বুঝে গেছি।
সবাইকে বলে দেবো।

------ooo0------
বিবর্ণ আকাশ এবং আমি ...


আবার লিখবো হয়তো কোন দিন

হিমু এর ছবি

আবুল একবিচি ক্রাম্পেটের ফাঁসি চাই দিতে হবে।


হাঁটুপানির জলদস্যু

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

হ ক্রাম্পেট অরূপের মন্তব্য চোর।
আমি সাক্ষী।
-----------------------------------------------
গাধারে সাবান দিয়া গোসল দেয়ানোটা গাধাপ্রীতির উজ্জ্বল নমুনা হতে পারে; তবে ফলাফল পূর্বেই অনুমান করা সম্ভব, গাধার চামড়ার ক্ষতি আর সাবানের অপচয়।

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।