আমি, প্রকৃতি আর আনন্দ

মৃন্ময় আহমেদ এর ছবি
লিখেছেন মৃন্ময় আহমেদ (তারিখ: বুধ, ২৪/১২/২০০৮ - ৫:৪৫পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আনন্দ তার পথের সন্ধান দিয়ে গেছে:
অত্যন্ত নির্ভুলভাবে
সদা অস্থির মন আমার মুহূর্তেই ভুলেছে;

ভালো লাগে ভীষণ
মেঘলা আকাশ আর রোদের গোলক ধাঁধা
সবুজের ছায়ায় ডুবে ডুবে ভেসে ওঠা
হলুদ পাতার দীর্ঘশ্বাসের কাঙালপনা...

প্রকৃতির এ অস্থিরতায় বুঝি-
আনন্দ কখনো স্থির হয় না।।


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

এত সুন্দর একটা কবিতা!

ভালো লাগে ভীষণ

মৃন্ময় আহমেদ এর ছবি

আমিও এক প্রকৃতি প্রেমিক।

'

=========================================
নিজেকেই নিজে চিনি না, পরকে চেনার মিছে বাহানা

সাইফুল আকবর খান এর ছবি

বেশ। হাসি

-----------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

মৃন্ময় আহমেদ এর ছবি

বেশ ভালো থাকুক চিত্ত।

'

=========================================
নিজেকেই নিজে চিনি না, পরকে চেনার মিছে বাহানা

সাইফুল আকবর খান এর ছবি

হাসি
ধন্যবাদ।

----------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

লাল কমল [অতিথি] এর ছবি

আসলেই আনন্দ কখনো স্থির হয় না।

মৃন্ময় আহমেদ এর ছবি

সত্যই..

'

=========================================
নিজেকেই নিজে চিনি না, পরকে চেনার মিছে বাহানা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।