ফয়সাল ভাইকে,

উপল মাহবুব এর ছবি
লিখেছেন উপল মাহবুব (তারিখ: রবি, ১৬/১১/২০০৮ - ২:৪৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

একই ক্যাম্পাসে, হয়তো কখনো
হেঁটে গেছি পাশ কেটে, লক্ষ্য করি নি,
হয়তো ক্যাফেটেরিয়ায়,
কিংবা লাইব্রেরির লম্বা টেবিলে
বসেছি একসাথে - জানতে পারিনি।
বুঝতে পারি নি, হবে না পরিচয়
আর কোনও দিনও, শুধু
অনুভবে তীব্র হবে টান,
ভাবতে পারি নি, যাবে
এ জগত পিছে ফেলে,
পথ চলা হবে অবসান।

যেখানেই থাকেন, ভাল থাকুন...


মন্তব্য

ইমরুল কায়েস এর ছবি

অমি , ভাল লাগল ।

কীর্তিনাশা এর ছবি

ফয়সাল সহ এসিড দূর্ঘটনায় নিহত সবার আত্মার শান্তি ও মুক্তি কামনা করি।

আর যারা এখনও মৃত্যূর সাথে পাঞ্জা লড়ছেন তাদের সবার সুস্থতা কামনা করি।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

মুশফিকা মুমু এর ছবি

মন খারাপ
------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে

------------------------------
পুষ্পবনে পুষ্প নাহি আছে অন্তরে ‍‍

রাফি এর ছবি

ছোট ভাই বুয়েটের নাকি???
কোন ব্যাচ??

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

উপল মাহবুব এর ছবি

জ্বি, বুয়েটের। ব্যাচ '০৪। আপনি?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।