আঁধার - ২

উপল মাহবুব এর ছবি
লিখেছেন উপল মাহবুব (তারিখ: বুধ, ১৯/১১/২০০৮ - ৫:২৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

এই আঁধারে শান্ত হবে
চির বিরহের ব্যথা,
স্তব্ধতাকে করবে আপন
না বলা সব কথা।
কী চেয়েছি, কী পেয়েছি
কিসের আসায় থাকা?
মনের কোণে সংগোপনে
কিসের ছবি আঁকা?
আলোক মাঝে সুপ্ত থাকা
গুপ্ত অনুভব,
এই আঁধারের একান্ততায়
আসবে ফিরে সব!


মন্তব্য

রাফি এর ছবি

এই আঁধারের একান্ততায়
আসবে ফিরে সব!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

---------------------------------------
আমি সব দেবতারে ছেড়ে
আমার প্রাণের কাছে চলে আসি,
বলি আমি এই হৃদয়েরে;
সে কেন জলের মতন ঘুরে ঘুরে একা কথা কয়!

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

বিষাদময়, তবে ভালো লাগলো।

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
একলা পথে চলা আমার করবো রমণীয়...

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।