আমি আমাকে শতবার থুথু দেই।

কবি এর ছবি
লিখেছেন কবি [অতিথি] (তারিখ: শনি, ২৫/১০/২০০৮ - ৫:২১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

পাকিস্তান শুধু মাফ চাইলে কি হবে? ৭১ এর গণ হ্ত্যার তো বিচার হওয়া দরকার।
৭১ এর হত্যার সাথে জড়িত যে পাকিস্তানীগুলা এখনো মরে নাই , ওদেরকে পাকিস্তানে গিয়ে গুলি করে মেরে আসা দরকার।

হায় হায় কি বলি? আপনেরাও আমার কথা শুনে হাসছেন?
"নিজ দেশের রাজাকার কুত্তা গুলির বিচার করতে পারো না , আবার পাকিস্তানীদের ফাসী চাও? "

আমি আমার মুখে শতবার থুথু দেই?
যে আমি এই বাংলাদেশে জন্ম নিয়ে এই দেশের বেঈমান্দের বিচার/ফাসী তো দূরে থাক তাদের আস্ফালন নিয়া একটা কথা মুখ দিয়ে বের করতেও ভয় পাই, সেই আমি তো আসলে ঐ কুত্তাদের দিয়ে বাংলা মাকে প্রতিদিন রেপ করাচ্ছি। আমি আমাকে থুথু দিতেই থাকব। কারন আমি আমার মায়ের অযোগ্য সন্তান।

স্পেনের ফ্রাঙ্কো-র আমলের বিচার যদি এখন শুরু হতে পারে আমাদের ক্ষত তো এখনো লাল টকটক করছে।


মন্তব্য

রানা মেহের এর ছবি

অবশ্যই বিচার হতে পারে
কেন পারবেনা?
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

রুবাবা এর ছবি

বিচার চাই।

সিদ্ধার্থ [অতিথি] এর ছবি

বিচার হতে হবেই। আমাদের বাবারা তাদের প্রজন্মের রাজাকাদের বিচর করতে পারেন নি। আমরা আর কিছ না পাবর আমাদরে সময়ের নব্য রাজাকারদের বিচারতো করতে পারি।
যদি নাও পারি অন্তত তাদের সামনে বুক চিতিয়ে তো বলতে পারি- কুকুরের ছানা তুই রাজাকার, তুই দূর হ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।