নস্টালজিয়া: ১

শাফায়েত চৌধুরী এর ছবি
লিখেছেন শাফায়েত চৌধুরী [অতিথি] (তারিখ: শনি, ০৫/১২/২০০৯ - ১২:৩৯অপরাহ্ন)
ক্যাটেগরি:

পেছন থেকে ডাক দেবেন না
আমার একদন্ড সময়
বাজে খরচের সুযোগ নেই।

পেছন থেকে ডাক দেবেন না
আমার পেছন ফিরে তাকানোর
জো নেই।

পা চালিয়ে সামনে না গেলে
হয়তো পেছনের মতো
আমার সামনেটাও একদিন
পেছন হয়ে যাবে।

পেছন থেকে এভাবে আর
কখনও ডাক দেবেন না।


মন্তব্য

ঐশী এর ছবি

কথা মনে হলো, কবিতা না।

শাফায়েত চৌধুরী এর ছবি

কথাইতো... আমার কথা

shafayet

শেখ নজরুল এর ছবি

কবিতা ভালো লেগেছে।

শেখ নজরুল

শেখ নজরুল

শাফায়েত চৌধুরী এর ছবি

আমারও ভালো লাগলো।

shafayet

সুলতানা পারভীন শিমুল এর ছবি

ভাল্লাগলো।

...........................

কেউ আমাকে সরল পেয়ে বানিয়ে গেছে জটিল মানুষ

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

শাফায়েত চৌধুরী এর ছবি

ভাল্লাগলো জেনে ভালো লাগলো।

shafayet

সাইফুল আকবর খান এর ছবি

ঠিকাছে যান, আর ডাকুম না! খাইছে

___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।