সচলায়তনের গতি পার্থক্য

সচলায়তনে একটি বিশেষ পদ্ধতিতে দ্রুততর করার প্রচেষ্টা নেয়া হয়েছে। এতে করে পৃথিবীর যে কোনো দেশ থেকেই দ্রুত গতিতে সচলায়তন এক্সেস করা সহজ হবে। এর আগে আমেরিকা থেকে যত দূরে যাওয়া হতো তত গতি কমতে থাকতো।

আপনারা গতির পার্থক্য কি রকম দেখছেন? আগামী এক দুইদিনে ধীরে ধীরে গতি বাড়ার কথা। নির্দ্ধিধায় আমাদের জানান আপনার সচলায়তন ব্রাউজিংয়ে গতি পার্থক্য।

Choices

দুঃখিত, এই পোস্টে আপনার ভোট গৃহীত হবে না।

মন্তব্য

ইয়াসির আরাফাত এর ছবি

আমার এখান থেকে ১,৬৩ - ১,৭৪ সেকেন্ডের মধ্যে ওঠানামা করছে। তবে আগের রীডিং না থাকলেও বুঝতে পারছি নতুন লোড টাইম বেটার

শিশিরকণা এর ছবি

আমেরিকা থেকে আমার কাছে মনে হলো সময় একটু বেশি লাগছে। লোডিং টাইম মাপে কি ভাবে?

~!~ আমি তাকদুম তাকদুম বাজাই বাংলাদেশের ঢোল ~!~

হিমু এর ছবি

ক্রোমে পেইজ লোড টাইম নামে একটা এক্সটেনশন পাবেন।

শিশিরকণা এর ছবি

প্রথমবার সচলের নীড়পাতা লোড করতে ৬,৭০ সেকন্ড লাগালো, দ্বিতীয়বার ৩,২৭, সাধারণত ১-২ সেকেন্ডের মতো লাগে।
তবে আজকে সকালে একেবারে প্রথমঅবার লোড করতে প্রায় ২০ সেকেন্ডের মতো লেগেছিল। তখন এক্সটেনশন ছিলো না অবশ্য, আন্দাজে বলছি।

~!~ আমি তাকদুম তাকদুম বাজাই বাংলাদেশের ঢোল ~!~

ধুসর গোধূলি এর ছবি

জার্মানী থেকে ১,২৬ সেকেন্ড লাগলো সব নাড়িভুঁড়ি সহ এই পোস্ট (আমার আগের মন্তব্যসমূহ সহ) লোড হতে। আগের রিডিংটা জানা নাই বলে তুলনা করা যাচ্ছে না।

অতিথি লেখক এর ছবি

আমারও স্যামের মত একই সমস্যা হচ্ছে।
তবে গতির পার্থক্য বুঝতে পারছি না।

--- ঠুটা বাইগা

স্যাম এর ছবি

নতুন সমস্যা - গুগল ক্রোম এ মন্তব্য লেখার বক্স এ ফন্ট ভীষণ ছোট দেখাচ্ছে আজ সকাল থেকে - ফায়ারফক্স এ ঠিক আছে।

স্যাম এর ছবি

বাসার ল্যাপ্টপ এ চোখে পড়ার মত পার্থক্য পেলাম, অফিস এর টাতে তার চাইতে কম।

হিমু এর ছবি

এই পোস্ট ব্রাউজারে লোড করতে ১.৭২ সেকেন্ড সময় লেগেছে আমার।

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

তারমানে পার্থক্য বুঝতে পারোনি। আরো কিছুদিন অপেক্ষা করে দেখি।

সত্যপীর এর ছবি

আমার লাগলো ১.৩৮ সেকেন্ড।

..................................................................
#Banshibir.