১৮ বছর বয়স.......

আহমেদুর রশীদ এর ছবি
লিখেছেন আহমেদুর রশীদ (তারিখ: মঙ্গল, ১৬/১২/২০০৮ - ১১:২১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

বাংলাদেশের ৩৭ বছর বয়সে শুদ্ধস্বর আজ পা দিলো ১৮তে।সেই কৈশর উত্তির্ণ সময়ের স্বপ্নকে আজো বয়ে বেড়াতে পারছি -এ আমার জন্ম ও জীবনের এক পরম অর্জন।শুদ্ধস্বর নতুন লেখক স্মৃস্টিতে,নতুন চিন্তার বিকাশে এবং ঠিক সময়ে সঠিক কথাটি বলতে পারার সাহসে আগামী দিনেও পথ চলা অব্যাহত রাখবে-১৮ বছর বয়সে এই অঙ্গীকারই করছে।


মন্তব্য

রায়হান আবীর এর ছবি

চলুক

=============================

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ভোট দেওয়ার বয়স হইছে... বিয়া করারো... হো হো হো

শুদ্ধস্বরের মঙ্গল কামনা করি... বেণিয়াবাজীর যুগে শুদ্ধস্বরের ১৮ বছর পার করাটা একটা কাহিনী... পিছের মানুষটার মেরুদন্ড পোক্ত না থাকলে সম্ভব হয় না। স্যালুট... শুদ্ধস্বরকে, আপনাকে...

অনেক নতুন নতুন লেখক সৃষ্টি হবে শুদ্ধস্বরের পরশে... চলুক
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

খেকশিয়াল এর ছবি

শুদ্ধস্বরের মঙ্গল কামনা করি

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

নিবিড় এর ছবি

শুদ্ধস্বরের জন্য শুভকামনা রইল ।

স্নিগ্ধা এর ছবি

শুভ জন্মদিন, শুদ্ধস্বর!

তুলিরেখা [অতিথি] এর ছবি

শুভেচ্ছা, অনেক শুভেচ্ছা।

রানা মেহের এর ছবি

অভিনন্দন।
শুদ্ধস্বর মারা যাক
তবু শুদ্ধ থাকুক
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

শুভেচ্ছা , অভিনন্দন ।

আরও ভালো লাগতো যদি আপনার প্রকাশনা অভিজ্ঞতার ভাল-মন্দ ঘটনা শেয়ার করতেন। চোখ টিপি

পান্থ রহমান রেজা এর ছবি

শুভ জন্মদিন শুদ্ধস্বর।

গৌতম এর ছবি

শুদ্ধস্বর হাজারো মানুষের স্বর শুদ্ধ করুক, এই কামনা।
.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

ব্লগস্পট ব্লগ ::: ফেসবুক

.............................................
আজকে ভোরের আলোয় উজ্জ্বল
এই জীবনের পদ্মপাতার জল - জীবনানন্দ দাশ

সাইফুল আকবর খান এর ছবি

অভিবাদন।
অনেক অভিনন্দন, পেরিয়ে আসা পথের জন্য। আর, ঢের বেশি শুভকামনা সামনের দিন মাস বছর কালের জন্য।
শতাব্দ টিকে থাক শুদ্ধস্বর, শুদ্ধ হয়ে শুদ্ধ ক'রে।

-----------------------------------
"আমার চতুর্পাশে সবকিছু যায় আসে-
আমি শুধু তুষারিত গতিহীন ধারা!"

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।