আলবাব'র সময় ০৪

নজমুল আলবাব এর ছবি
লিখেছেন নজমুল আলবাব (তারিখ: সোম, ২০/১০/২০০৮ - ৫:২৩অপরাহ্ন)
ক্যাটেগরি:

ধেয়ে আসছে অশ্লিল আলোর ঝলকানি
মৃত জোনাকীতে ভরে গেছে বড়গুলের মেঠোপথ

বড়ো বেশি ম্লান চাঁদ সোডিয়ামের মতো হেপাটাইটিস আক্রান্ত, অসুস্থ

দুরে, দুরে, আরও দুরে, যতটা গভীরে যাওয়া যায়, যাও
আলবাব, বেঁচে থাকার মতো মধুময় আর কিছু হতে পারে না।


মন্তব্য

কীর্তিনাশা এর ছবি

বেঁচে থাকার মতো মধুময় আর কিছু হতে পারে না।

হ ঠিক কইছেন আলবাব ভাই।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

তীরন্দাজ এর ছবি

দুরে, দুরে, আরও দুরে, যতটা গভীরে যাওয়া যায়, যাও
আলবাব, বেঁচে থাকার মতো মধুময় আর কিছু হতে পারে না।

হ্যা! বে"চে থাকার জন্যে অনেক দূরেই যাওয়া যায়!

**********************************
কৌনিক দুরত্ব মাপে পৌরাণিক ঘোড়া!

**********************************
যাহা বলিব, সত্য বলিব

পান্থ রহমান রেজা এর ছবি

শেষের লাইনটা খৈয়ামের মতো মনে হইলো।

হাসান মোরশেদ এর ছবি

বেঁচে থাকা মধুময়? হোহোহো...
জীবনবাদী কবি আলবাব-অভিনন্দন আপনাকে ।
-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

শুধু বেঁচে থাকার চেয়ে বোরিং আর কিছু নাই।
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ভূঁতের বাচ্চা এর ছবি

বেঁচে থাকার মধুময়তা তাহলে ভালই উপভোগ করছেন !
কবিতা ভাল লাগল।

--------------------------------------------------------

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

অশ্লিল্ভাবে বেঁচে থাকি

নজমুল আলবাব এর ছবি

কীর্তিনাশা, তিরু'দা, পান্থ, মোরশেদ মামু, নজরুল ভাই, বাচ্চা ভুত এবঙ প্রিয় শিমুলকে অনেক অভিনন্দন পাঠ এবঙ প্রতিক্রিয়ার জন্য।

ভুল সময়ের মর্মাহত বাউল

রানা মেহের এর ছবি

বেঁচে আছিস এতেই খুশী থাক
আর কিছুর দরকার নেই
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

কনফুসিয়াস এর ছবি

হুম।
-----------------------------------
... করি বাংলায় চিৎকার ...

-----------------------------------
বই,আর্ট, নানা কিছু এবং বইদ্বীপ

সুমন সুপান্থ এর ছবি

বেঁচে আছিস এতেই খুশী থাক
---------------------------------------------------------

'...এইসব লিখি আর নাই লিখি অধিক
পাতার তবু তো প্রবাহেরই প্রতিক...'

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

সুলতানা পারভীন শিমুল এর ছবি

বৈচিত্রহীন বেঁচে থাকাও কি মধুময় হয়, অপু ভাই?

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

নজমুল আলবাব এর ছবি

আমিতো বেশি কিছু খুজিনা রানা মেহের

হু @ কনফু

খুশি আছি সুপান্থ দা।

এজন্যইতো দুরে আরো দুরে অনেক গভীরে যেতে চায় মানুষ @ শিমুল

ভুল সময়ের মর্মাহত বাউল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।