মিহিদানা

নজমুল আলবাব এর ছবি
লিখেছেন নজমুল আলবাব (তারিখ: সোম, ২০/০৭/২০০৯ - ৩:০১অপরাহ্ন)
ক্যাটেগরি:

১.
বোধের জ্বালামুখে কড়িকাঠের আদর দিতে নেই
অগ্নুৎসব শুরু হয় তাতে, অভিমানে গলে যেও না।
এইসব ভড়ং তোমাকে বিভ্রান্ত করার কৌশল ছাড়া
আর কিছুই নয়।

২.
কারো কারো মন খারাপেরও অধিকার নেই,
কেউ কেউ দীর্ঘশ্বাসের জন্যেও কাঙাল থাকে।

৩.
আধার হলেই আদরে ধরে, নিঃশ্বাসের ঘ্রাণ নিতে ইচ্ছে হয়...


মন্তব্য

শাহেনশাহ সিমন [অতিথি] এর ছবি

১। চলুক

২। মন খারাপ

৩। দেঁতো হাসি

সব মিলায়ে হাততালি

রেজুয়ান মারুফ [অতিথি] এর ছবি

কারো কারো মন খারাপেরও অধিকার নেই,
কেউ কেউ দীর্ঘশ্বাসের জন্যেও কাঙাল থাকে।

চমতকার ! ভাল্ লাগলো।
-মারুফ

হাসান মোরশেদ এর ছবি

আঁধার হলেই আদরে ধরে, নিঃশ্বাসের ঘ্রাণ নিতে ইচ্ছে হয়...

রোদ্দুর মহৎ করে মন, আমার চাই ক্লান্ত অন্ধকার...
-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

অতন্দ্র প্রহরী এর ছবি

দারুণ লাগল। সচলায়তনের কবিতা সংকলনে আপনার কবিতা পড়ার অপেক্ষায় থাকলাম।

সুলতানা পারভীন শিমুল এর ছবি

সুইট... হাসি

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অনিকেত এর ছবি

তুমুল----

মামুন হক এর ছবি

আধার হলেই আদরে ধরে, নিঃশ্বাসের ঘ্রাণ নিতে ইচ্ছে হয়...

---ফাডায়ালাইছেন!!

অনিন্দিতা চৌধুরী এর ছবি

কারো কারো মন খারাপেরও অধিকার নেই,
কেউ কেউ দীর্ঘশ্বাসের জন্যেও কাঙাল থাকে।

ভীষণ রকমের সত্যি।
চমৎকার লাগল।

সাইফুল আকবর খান এর ছবি

সুন্দর। হাসি
___________
স্বাক্ষর?!
মাঝেসাঝে বুঝতে পাই- আমি
নিরক্ষর!

___________
সবকিছু নিয়ে এখন সত্যিই বেশ ত্রিধা'য় আছি

পান্থ রহমান রেজা এর ছবি

সৈরম!

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আধার হলেই আদরে ধরে, নিঃশ্বাসের ঘ্রাণ নিতে ইচ্ছে হয়...

ইচ্ছে হয় সে আধারেই ধরা দিয়ে কাটিয়ে দেই বাকী জীবন।

অতিথি লেখক এর ছবি

কেউ কেউ দীর্ঘ শ্বাসের জন্যও কাঙ্গাল থাকে...।
...............।।
আঁধার হলেই আদরে ধরে ,নিঃশ্বাষের ঘ্রাণ নিতে ইচ্ছে হয়.........

ভাল লাগলো।

নৈশী ( অতিথী লেখক)

রানা মেহের এর ছবি

কবি সাহেব কোথায়?
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

ধুসর গোধূলি এর ছবি
গৌরীশ রায় এর ছবি

প্রবাহের চেয়ে আবর্তই বেশি ভাল লাগে ।
অভিনন্দন জনাব ।
'''''''''''
তৃপ্তি আমার অতৃপ্তি মোর
মুক্তি আমার বন্ধনডোর

'''''''''''
তৃপ্তি আমার অতৃপ্তি মোর
মুক্তি আমার বন্ধনডোর

নজমুল আলবাব এর ছবি

সবাইরে ধন্যবাদ। নেট সমস্যার কারণে সময়মতো কারো সাথেই বাতচিত করতে পারলাম না বলে দুঃখিত। আশাকরি পরে কখনো কথা হতে পারে।

ধুসরের বেলের শরবতের অপেক্ষায় থাকলাম।

রেজোয়ান মারুফ দেখি এখানে আনাগোনা করছেন। লিখছেন না কেনো ভাইজান? হাসান মোরশেদ কি তার বিষয়ে একটু পাত্তা লাগাবেন? তিনিতো জানামতে আপনার দেশেরই বাসিন্দা।

------------------------
ভুল সময়ের মর্মাহত বাউল

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

ভুল সময়ের মর্মাহত বাউল।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।