--------------

অপালা এর ছবি
লিখেছেন অপালা (তারিখ: রবি, ১৫/০৭/২০০৭ - ৯:১২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

অনেক ভাবলাম, ভাবলাম আর ভাবলাম, কোন কুল কিনারা পাচ্ছি না।শেষ কবে গান শুনেছি,মনে করতে নিজের ভিতর ডুব দিতে হচ্ছে বার বার।ডুবুরী সেজে ডুব সাতার দিচ্ছি আর প্রতি বার তুলে আনছি একেকটি মূহুর্ত।কোন ভাবেই সেই মুহূর্তু গুলোতে নিজেকে একা আবিস্কার করতে পারছিনা।কেমন করে যেন তার পছন্দের গানের অধিকাংশ গান ই ভাল লেগে যেত আমার ও, বা আমার পছন্দের সব গান ই তার ভাল লাগত।একা গান শুনতে হয়নি ব হু দিন।মাঝের বিরহের দিন গুলোতে সত্যি ই আমি কোন গান শুনিনি। আজব লাগে ভাবতে।কেন এমন হতো বা কেন এমন হচ্ছে?

আজ কত কত দিন পর একটি সুন্দর বিকেল একা নিজ ঘরে, জানলা খোলা,হালকা বাতাস আসছে, গান শুনতে ইচ্ছে হলো।এক ধরনের জড়তা নিয়ে ই ছাড়লাম কিছু গান।গান চলছে, গুন গুন করে গাইছি,সুর গুলো উপভোগ করার চেস্টা করছি,তখন ই বুঝলাম আর পারছি না।না কোন ভাবে ই পারছি না।এই মুহুর্ত আমার একা হতে পারে না।কেমন এক ভয় অক্টোপাশের মতো চেপে ধরছে।ভাল লাগা সময় গুলো নিজের অজান্তে ই সাজানো হয়ে গিয়েছে।এখন আর বের হওয়া সম্ভব না।আমার গান শুনা হবে না, আর কত দিন!!!


মন্তব্য

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।