কৃপাহত্যার বলিরেখা ফুটে আছে আমার বেওয়ারিশ ত্বকে

আশরাফ মাহমুদ এর ছবি
লিখেছেন আশরাফ মাহমুদ (তারিখ: মঙ্গল, ১৭/০৩/২০০৯ - ৪:৩৭পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কৃপাহত্যার বলিরেখা ফুটে আছে আমার বেওয়ারিশ ত্বকে, লোমকূপে সোঁদা গন্ধ দ্বিতীয় প্রেমের; মৃত্যু চাই। অঘোর মৃত্যু তারিয়ে তারিয়ে উপভোগ
করার্থে নলখাগড়া-ঝোপে। আমাদের বাষ্পীয় সময় উবে যায় উবে যায় জগতের সকল উদ্বায়ী। নোনা দাগ পরে আসে সবুজ দেয়ালে। রজ্ঞনের সকল উপাদান তোমার হাতে তুলে দিলাম। কেবল
আমার
অঘোর
মৃত্যু
চাই।


মন্তব্য

কীর্তিনাশা এর ছবি

অন্যরকম হাসি

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

আশরাফ মাহমুদ এর ছবি

ধন্যবাদ।

শুভেচ্ছা রইল।

আহমেদুর রশীদ এর ছবি

কৃপাহত্যার বলিরেখা'...........দারুন!

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল

---------------------------------------------------------

ঘাস তুমি ঘাসের মতো থাকো মাটি ছুঁয়ে
যে দেখার সে নতজানু হয়ে ছুঁবে তোমার আঙুল
অবরুদ্ধ মাঠ থেকে তুমি লাফিয়ে নেমোনা প্লিজ পাথরের পথে
________________________________________
http://ahmedurrashid.

আশরাফ মাহমুদ এর ছবি

পাঠ করার জন্য ধন্যবাদ।

সুমন সুপান্থ এর ছবি

ভালো লাগলো খুব ,অভিবাদন নিন

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

---------------------------------------------------------
তুমি এসো অন্যদিন,অন্য লোক লিখবে সব
আমি তো সংসারবদ্ধ, আমি তো জীবিকাবদ্ধ শব !

আশরাফ মাহমুদ এর ছবি

জনাব, অভিবাদন নিলাম; আমি কিছুটা লোভী মানুষ! হাসি

শুভেচ্ছা।

নাজনীন খলিল এর ছবি

সুন্দর! চমৎকার!

কেমন আছো? অনেক শুভেচ্ছা।

আশরাফ মাহমুদ এর ছবি

এটা বছর খানেক আগের লেখা। গতকাল পুরানো খাতায় পেলাম!

আছি বেশ। খবর কি আপনার?

ফকির ইলিয়াস এর ছবি

'' তাড়িয়ে তাড়িয়ে '' - হবে !

ভালো লাগলো , নতুনের উন্মেষ ।

আশরাফ মাহমুদ এর ছবি

তারিয়ে তারিয়ে মানে রসিয়ে রসিয়ে। মানে, খুব ধীরে ধীরে কিছু উপভোগ করা।

আপনাকে বিনীত ধন্যবাদ, কবি।

অনীক আন্দালিব এর ছবি

রজ্ঞন শব্দটা মনে হয় রঞ্জন হবে, তাই না?
তোমাকে এখানে দেখে ভাল লাগছে। পুরোনো মুখ, নতুন পরিবেশে প্রিয় লাগে।
কেমন আছো?

আশরাফ মাহমুদ এর ছবি

বানান ঠিক করতে চাইলাম, বলা হলো আমার লেখা আমার সম্পাদনা করার অনুমতি নাই! কী আশ্চর্য, কী সর্বনাশ!
পারলে মেইল করবেন, কথা হবে।

আছি ভালোই। আপনি কেমন আছেন? শরীর ভালো?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।