বাড়িবদলের পর!

যূথচারী এর ছবি
লিখেছেন যূথচারী (তারিখ: বিষ্যুদ, ১৪/০৬/২০০৭ - ৮:৩৩অপরাহ্ন)
ক্যাটেগরি:
ধন্যবাদ বলে আর অহেতুক সময় নষ্ট করতে চাই না, পোস্টিং দেয়া শুরু করছি। ৭৭২ কিস্তির মেগা উপন্যাসের প্রথম পাঁচটি কিস্তি এখন পরপর দেয়া হচ্ছে, এরপর টাইপিং শেষ হয়ে গেলে পাবেন ষষ্ঠ কিস্তি। সুতরাং আসিতেছে, প্রস্তুতি নিন- সেই বস্তাপচা লেখাগুলো আবার দেখার জন্য। আহা! কাস্টোমাইজেবল ফ্রন্টপেজ থাকলে না জানি কত ভালো হতো, আপনারা ইচ্ছে করলেই ঘ্যাচাং দিতে পারতেন!

মন্তব্য

সৌরভ এর ছবি
বাড়িবদল হইসে! ------ooo0------ বিবর্ণ আকাশ এবং আমি ..

আবার লিখবো হয়তো কোন দিন

যূথচারী এর ছবি
হইয়া গ্যাছে? ইমোটিকন কই? আমি আনন্দে লাফানোর ইমোটিকন দিমু! ______________________________________________ চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম... আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

সুমন চৌধুরী এর ছবি
বাড়ি বদলানো শ্যাষ!!! ....................................... ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ
এস এম মাহবুব মুর্শেদ এর ছবি
এইটা -১। ==== মানুষ চেনা দায়!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।