প্রধানমন্ত্রীর বনভোজন : সবকিছু বদলে দিতে নেই

যূথচারী এর ছবি
লিখেছেন যূথচারী (তারিখ: শনি, ২০/০৩/২০১০ - ১১:২১অপরাহ্ন)
ক্যাটেগরি:

'প্রধানমন্ত্রী বনভোজনে সাভার আসছেন শনিবার'- ৬ মাস ধরে বিডিনিউজ২৪-এর মোবাইল ভার্সন (মোবাইল ডট বিডিনিউজ ২৪ ডট কম)-এর শীর্ষ সংবাদ এটি। এটা নিয়ে বহু কেলেংকারিও হয়ে গেছে, মোবাইল ফোনে খবরাখবর পড়ে আপটুডেট থাকি বলে গর্বে গরবান্বিত হয়ে লোকজনকে বলে বেড়ালাম, হাসিনা তো শনিবার সাভার যাচ্ছে (খবরে অবশ্য বলা হয়েছে- আসছেন); লোকে তো হেসে কুটি কুটি, উনি তো এখন বিদেশে।
ভাবলাম, তার পরের শনিবারে হয়তো। বক্তব্যের সপক্ষে প্রমাণ-ও হাতে নাতে পাওয়া গেল। পরের পুরো সপ্তাহ জুড়ে বিডিনিউজের শীর্ষ সংবাদ এটি। কিন্তু না, পরের সপ্তাহেও প্রধানমন্ত্রী বনভোজনে গেলেন না। এভাবে এক শনিবার দুই শনিবার তিন শনিবার যায়, শনি-বার গিয়ে শনি-সপ্তাহ যায়, শনি-মাস যায়, শনি-অর্ধ বছর-ও গেল। বিডিনিউজ তাদের শীর্ষ সংবাদে প্রধানমন্ত্রীকে শনিবার করে উইকএন্ডে সাভার বনবাসে (বনভোজন) পাঠিয়ে যেতেই লাগলো।
বিডিনিউজের শীর্ষ সংবাদের সব সংবাদ বদল হলেও (আপডেট) প্রধানমন্ত্রীর বনভোজনের সংবাদের আর বদল হয় না। বিডিনিউজ বলেছে, সবকিছু বদলে দিতে নেই। বিডিনিউজের প্রধান তৌফিক ইমরোজ খালিদী একটি মোবাইল ফোন কোম্পানীর বিজ্ঞাপনে বলছেন, বিডিনিউজ এখন টেলিভিশনের চেয়ে দ্রুত খবর দেয়। দেশ ও জাতির জ্ঞানভাণ্ডারে তাদের সাম্প্রতিক অবদান- সত্য, সুন্দর আর সম্পর্কের মতো প্রধানমন্ত্রীর বনভোজনে সাভার আগমনের সংবাদ-ও এক চিরায়ত অসীম ঘটমান বর্তমান, এটিকে তাই বদলে দিতে নেই।

* স্নাপশটটি আজকের। অনেক দিন ধরেই লিখবো লিখবো ভাবছিলাম, সময় পাই না। এই বিদ্যুৎ-বিরহে কাজ না পেয়ে লিখেই ফেললাম।

বিডিনিউজের শীর্ষ সংবাদবিডিনিউজের শীর্ষ সংবাদ


মন্তব্য

প্রকৃতিপ্রেমিক এর ছবি

হো হো হো

নিবিড় এর ছবি
মুস্তাফিজ এর ছবি

হাসি

...........................
Every Picture Tells a Story

দ্রোহী এর ছবি

বিডিনিউজের সাইট অ্যাডমিন পাসওয়ার্ডও বোধহয় "অ্যাডমিন"।

নিঃসঙ্গ গ্রহচারী [অতিথি] এর ছবি

দেঁতো হাসি

যূথচারী এর ছবি

আজকের বিডিনিউজের-ও শীর্ষ সংবাদ এটি। বিডিনিউজ-ওয়ালারা সচলায়তন পড়ে বলে শুনেছিলাম, সেটি আসলে পুরাই ভূয়া সংবাদ।


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

প্রকৃতিপ্রেমিক এর ছবি

আপনার মোবাইলের ব্রাউজারের ক্যাশ ক্লিয়ার করেছেন তো চোখ টিপি

যূথচারী এর ছবি

হায় হায়! কন কি? স্নাপশটটা কম্পিউটারের। আপনার মোবাইল অথবা কম্পিউটার থেকে চেক করে দেখেন না! ফলাফল তথৈবচ... সব খবরই বদলায়, কেবল একটি বকুল ফুল গ্রীষ্মকালেই ফোটে... (যদিও সকল বকুল ফুল শীতকালে ফোটে...) মানে সব খবর বদলালেও এই খবর বদলায় না...


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

প্রকৃতিপ্রেমিক এর ছবি

লিংক দেন তো, আমি তো দেখিনা। কোন পাতায়?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।