গল্প

খেকশিয়াল এর ছবি
লিখেছেন খেকশিয়াল (তারিখ: বিষ্যুদ, ০৬/১১/২০০৮ - ১:৫০পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

:শূন্য:

এসেছেন ? দাঁড়ান .. একদম সোজা ঢুকিয়ে দিচ্ছি আপনাকে গল্পটার ভিতরে । কি.. অবাক হচ্ছেন ? দেখতে পাচ্ছেন চরিত্রগুলো ? ঐ যে দূরের মধ্যবয়স্ক লোকটা, যিনি শুয়ে আছেন বিছানায়, মাইল্ড স্ট্রোক করেছেন । ঢুকিয়ে দেব আপনাকে তাঁর মধ্যে ? ঐ যে দেখছেন শিয়রে বসে, ভদ্রলোকের একমাত্র ছেলে । বাবার সাথে দেখা করতে এসেছে । এই গল্পে দুইজনই পাত্র । একটাই দৃশ্য, একটাই অঙ্ক। খুব সোজা গল্প না ? কি ঢুকিয়ে দেব ছেলের মধ্যে ? এসেছেন যখন সবগুলো চরিত্রেই ঢুকতেই হবে ভাই, দূরে বসে খালি গল্প পড়বেন তাতো হবে না । কি ভয় পেয়ে গেলেন ? আরে এত কি ভাবছেন .. গল্পই তো । বিশ্বাস করুন .. খুবই সাধারন একটা প্লট, তবে এইখানে কিন্তু আপনাকে সবকিছু অনুভব করতে হবে, রোগশোক ভাল মন্দ আনন্দ কষ্ট ভালবাসা ঘৃণা একেবারে সত্যি সত্যি । .. হা হা হা .. ঠিক আছে, অসুবিধা নেই, বলেই বুঝতে পেরেছিলাম ছেলের মধ্যেই আগে ঢুকবেন । তাহলে শুরু হোক ? অ্যাকশন !

:এক:

বুড়ো কি বলল ? আমার জন্য এককড়িও রাখবে না ? সব টাকা ঐ বেজন্মাদের আস্তাকুড়ে ঢেলে দেবে ? তো এখানে এসেছি কি করতে ? বুড়োর পিন্ডি চটকাতে ? ওওফ্‌, রাগে গা জ্বলে যাচ্ছে । এতগুলো টাকা সব দিয়ে দেবে ? সব দিয়ে দিবি ?? আমি নিজেকে থামাতে পারছি না ! আমার মাথা নষ্ট হয়ে যাচ্ছে, আমার মাথায় খুন চেপে গেছে ..

রোকন কি রাগ করল ? ওরতো নিজের একটা হিল্লে হয়েছে । ভাল চাকরী করে, ও নিশ্চয়ই বুঝবে । কিন্তু রোকন এমন করছে কেন ? এ কেমন দৃষ্টি ওর !
- রোকন কি হয়েছে তোর ? রোকন ! রোক ..
নিঃশ্বাস নিতে পারছি না ..অন্ধকার হয়ে আসছে সব .. একটু শ্বাস একটু .. কষ্ট .. রোকেয়া.. দূরে .. পুকুরপাড় .. রোকেয়া .. হাসছে.. কষ্ট.. রোকন কোলে...হাতে ঝুনঝুনি ...

বুড়োর জান আছে বলতে হবে । দাঁপড়াচ্ছে দেখ কেমন কাঁটা কইয়ের মত । এহ ঘাম ঝরিয়ে দিল ! বালিশটা কি ফুটো নাকি ? শ্বাস নিচ্ছে নাকি ফুঁটো দিয়ে ? নাহ .. এলিয়ে গেছে..পারছে না আর .. আরেকটু রাখি ..
হম..
শেষ ।


মন্তব্য

জিজ্ঞাসু এর ছবি

দিলেনতো গল্পটার মধ্যে ঢুকিয়ে। এখন বের হব... কোনপথে...

___________________
সহজ কথা যায়না বলা সহজে

ধুসর গোধূলি এর ছবি
রানা মেহের এর ছবি

এক থেকে শুন্য ভালো লেগেছে।
আরেকটু বোধহয় বড় করা যেতো
-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

-----------------------------------
আমার মাঝে এক মানবীর ধবল বসবাস
আমার সাথেই সেই মানবীর তুমুল সহবাস

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হুমম...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

খেকশিয়াল এর ছবি

এই গল্পে তো :দুই: নাই , আরেকটু বড় করতে গেলে পাঠকের পরিণতি নিয়ে বলতে হয়, কিন্তু সেটা তো আরেক গল্প, পাঠকের গল্প ..

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

কীর্তিনাশা এর ছবি

গল্প পড়ে তাব্দা খাইলাম। দারুন!!

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

নির্বাক এর ছবি

একেবারেই অন্যরকম। শুরুটা তো অসাধারন!

_________________________________________
তুমি মহারাজ সাধু হলে আজ
আমি আজ চোর বটে!

সুলতানা পারভীন শিমুল এর ছবি

অন্যরকম একটা গল্প।
ভালো লাগলো।

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

পথে হারানো মেয়ে এর ছবি

সত্যি কথাটাই বলি, এই 'সাইকো' গল্পগুলো কিন্তু বেশি দারুণ লাগছে। দেঁতো হাসি

খেকশিয়াল এর ছবি

সবাইকে ধন্যবাদ

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

মৃদুল আহমেদ এর ছবি

পলিসিটা ভালো। এটা দিয়ে আরো ফাটিয়ে দিতে পারেন। ফাটিয়ে দেন বস!
---------------------------------------------
বুদ্ধিমানেরা তর্ক করে, প্রতিভাবানেরা এগিয়ে যায়!

--------------------------------------------------------------------------------------------
বললুম, 'আমার মনের সব কপাট খোলা ভোজরাজজী। আমি হাঁচি-টিকটিকি-ভূত-প্রেত-দত্যি-দানো-বেদবেদান্ত-আইনস্টাইন-ফাইনস্টাইন সব মানি!'

খেকশিয়াল এর ছবি

বস মনে করছিলাম এট্টুকই লিখুম, তারপরও নিজের মনের মধ্যে খচখচ আছিল, আরো বাড়ল নজরুলদার লগে কথা কইয়া, এখন দেখি কই থামাইতে পারি খচখচানি

------------------------------
'এই ঘুম চেয়েছিলে বুঝি ?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

অতন্দ্র প্রহরী এর ছবি

বাহ্, এক্সপেরিমেন্টটা ভালো লাগলো, খেকু'দা। লেখার ধরণটা একেবারেই অন্যরকম।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।