কাঁদতে দে...

মৃন্ময় আহমেদ এর ছবি
লিখেছেন মৃন্ময় আহমেদ (তারিখ: মঙ্গল, ১১/১২/২০০৭ - ১:০৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

স্বাধীনতা চাইলো বলে
হানাদার চালালো গুলি
ঝরে গেলো ত্রিশ লাখ
বীর বাঙালী...
আমার বাংলাদেশ কাঁদে
আমার বাংলাদেশ কাঁদে

পরাধীন বাংলার ক্রন্দন থেমেছিলো একাত্তরের বলিদানে।
স্বাধীন বাংলার অবিরাম ক্রন্দন রুধির ধারা হয়ে বয়ে যায়
কেনো এ ক্ষরণ আমরা সবাই জানি, শুধু জানা-বুঝাতেই!
মুখে হাজারো বুলি আওড়াই, কাগজে শতরঙের বাহার।।

ক্রন্দসী বাংলা কবে তুমি হাসবে
নতুন সূর্য উঁকি দেবে পুব আকাশে
ক্রন্দসী বাংলা আর তুমি কেঁদো না
আমার বাংলাদেশ কাঁদে...


মন্তব্য

শেখ জলিল এর ছবি

আমার বাংলাদেশ কাঁদে...
.................................

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

হাসান মোরশেদ এর ছবি

-----------------------------------------
মৃত্যুতে ও থামেনা উৎসব
জীবন এমনই প্রকান্ড প্রচুর ।।

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

মৃন্ময় আহমেদ এর ছবি

ধন্যবাদ।।

আর নয় অকারণ দুঃখ দুঃখ খেলা
এবার হাসিমুখ নিশিদিন সারাবেলা

'

=========================================
নিজেকেই নিজে চিনি না, পরকে চেনার মিছে বাহানা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।