হাহ! জীবন

মৃন্ময় আহমেদ এর ছবি
লিখেছেন মৃন্ময় আহমেদ (তারিখ: বিষ্যুদ, ০১/০৫/২০০৮ - ৩:০২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

ভিন্ন সময়
ভিন্ন মত
ভিন্ন মাত্রা
আমাতে এক অন্য আমি
তবুও অভিন্ন আত্মায় সবার যাপিত জীবন।
পুনর্মিলন, একের সাথে অনেকের সহমরণ!
কী ভালো, কী মন্দ!
ভালো আমি, মন্দ আমি
লড়াইয়ে পক্ষ খুঁজি
মরণপণ সে যুদ্ধ
পরাজয় শেষেও মন্দ আমি জ্বলে ওঠে।


মন্তব্য

তারেক এর ছবি

মৃন্ময়দা, অনেকদিন পর!! কেমন আছেন? __________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

পড়লাম।

অতিথি লেখক এর ছবি

কালোর জেগে ওঠা, বেড়ে ওঠা হয়ত সহজাত। সাদার পথ সদা সংগ্রামী, কঠোর, কঠিন। সে কারণেই হয়ত - "পরাজয় শেষেও মন্দ আমি জ্বলে ওঠে। " কি বলতে কি বললাম কে জানে। ভালে লেগেছে, সেটাই আসল। আরও লেখা চাই।

সৈয়দ আখতারুজ্জামান

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।