সংবিধিবদ্ধ সতর্কীকরণ বিজ্ঞপ্তি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি
লিখেছেন সৈয়দ নজরুল ইসলাম দেলগীর (তারিখ: শুক্র, ১১/০৬/২০১০ - ৪:১৬পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

সচলায়তনে বেশ অনেকদিন ধরেই একটা তর্ক চলছে, গালি বিষয়ক। কোথা থেকে তর্কের শুরু, কেন... এসবের লিঙ্ক আর না দেই। যারা বিষয়টি ফলো করছেন না, জানেন না, তারা এই পোস্ট না পড়েন। পরের পোস্টে চলে যান। অনুরোধ।

প্রথমদিকে বিতর্কে কথা বলার চেষ্টা করেছি। তারপর ব্যক্তিগত ব্যস্ততায় বিরত থেকেছি।

আমি স্পষ্টভাবে বলতে চাই, পাকিদেরকে আমি গালি দিবো। দিবোই। এই বিষয়ে অনেক যুক্তিতর্ক হয়েছে। নতুন করে কোনো যুক্তি আমি দিতে যাবো না। চাই না।

আমি শুধু একটাই কথা বলতে চাই, পাকিস্তান নামক শব্দের প্রতি আমার ঘৃণা আছে, সেই দেশের মানুষের প্রতি অসীম ঘৃণা আছে, থাকবেই। তারা ক্ষমা চাইলেও আমার এই ঘৃণা যাবে না। কেবলমাত্র বিচার এবং তার শাস্তি বাস্তবায়ন সম্ভব হলেই কেবল আমি আমার ঘৃণার অবস্থান নিয়ে দ্বিতীয়বার ভাববো। তার আগে না।

এটা আমার সম্পূর্ণ ব্যক্তিগত অবস্থান। এবং ঘোষণা দিয়েই বলছি, এর কোনো পরিবর্তন হবে না। যুক্তি না, কেবল বিচার এবং যথোপযুক্ত শাস্তি ছাড়া আমার এই অবস্থান পরিবর্তনযোগ্য নহে।

আমি আগেই বলেছি, আমি আমার এই ঘৃণা আমার পরের প্রজন্মেও ছড়াবো। ছড়াবোই। এটাকে আমি দায়িত্ব মনে করি। হাসি

এই দেশে আমি দেখেছি 'ম্যারি মি আফ্রিদি' বর্ণিত ব্যানার। ক্রিকেটের অজুহাতে পাকিস্তানের পতাকা!
আমি মনে করি "কোনো পাকিস্তানি খানকীর পোলার মায়েরে চুদি না"র চেয়ে "ম্যারি মি আফ্রিদি" অনেক বেশি অশ্লীল। যদিও এখানে কোনো চবর্গীয় শব্দ নেই!
কিন্তু আমি আমার সন্তানকে ম্যারি মি আফ্রিদির চেয়ে পাকিদেরকে চুদি না গালিটাই শেখাবো। দায়িত্ব নিয়েই শেখাবো। হাসি

আমি অনুরোধ করছি, আমার পোস্ট এর পর থেকে পড়ার ব্যাপারে সাবধান থাকার জন্য।
আমার পোস্টে কোনো পাকিবিরুদ্ধ গালি থাকুক বা না থাকুক, পোস্ট যে বিষয়কেন্দ্রিকই হোক, আপনি জানবেন আমি সবকিছুই লিখি তাদের জন্য, যারা পাকিস্তানকে ঘৃণা করে।

আমি "নজরুল ইসলাম" এই আশা প্রকাশ করে শেষ করছি যে, আপনি এর পর থেকে বুঝে শুনেই আমার যা খুশি তাই লেখা পড়বেন।

ধন্যবাদ সবাইকে


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

এই পোস্টের কী কোন দরকার ছিল?

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

যদি দরকার মনে না করতাম, তাহলে কি কষ্ট করে লিখতাম?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

স্পর্শ এর ছবি

স্পষ্ট বক্তব্যের জন্য পাঁচতারা। চলুক


ইচ্ছার আগুনে জ্বলছি...


ইচ্ছার আগুনে জ্বলছি...

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।