ছোট্ট মনের ছোট্ট ভাবনা...

স্বপ্নখুঁজি এর ছবি
লিখেছেন স্বপ্নখুঁজি [অতিথি] (তারিখ: বিষ্যুদ, ১৮/১০/২০১২ - ১০:০২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

মায়ের পেটে রইব না আর
যেই করেছি পণ,
বেরিয়ে দেখি এই আমি যে
সাত রাজারই ধন।

কতগুলো মুখ যে দেখি
আমার মুখের পর,
ভাবছি আমি ,কোথায় এলাম
লাগছে কেমন ডর।

সবার মুখে হাসি দেখে
কেটে গেছে ভয়,
কোলে পিঠে ঘুরে সবার
মন করব জয় ।

কপালটা নাকি নানার মতন
চোখটা নাকি দাদার,
নানি-দাদির অনেক কিছুই
আছে নাকি আমার।

হাসলে পরে টোলটা নাকি
ফুফুর থেকে নেওয়া,
হাতগুলো আর পাগুলো-তো
বাবার থেকে পাওয়া ।

মায়ের সাথে মিলটা আমার
সবচেয়ে নাকি বেশি,
নিজের বলে না থাক কিছু
আমি বেজায় খুশি ।

(আমার পিচ্চিটা হয়ত এভাবেই ভাবছে। কিন্তু বল-তেতো এখনও পারে না। তাই বাপ হয়ে আমিই বলে দিলাম তার মনের কথা...!!! )


মন্তব্য

ঘুমকুমার এর ছবি

হাসি

স্বপ্নখুঁজি এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

সবুজ পাহাড়ের রাজা এর ছবি

চমতকার ছড়া। চলুক

স্বপ্নখুঁজি এর ছবি

আপনারে অসংখ্য -ধইন্যাপাতা-

সাফিনাজ আরজু  এর ছবি

হাততালি

স্বপ্নখুঁজি এর ছবি

হাসি

ইয়াসির আরাফাত এর ছবি

সদ্য বাবা হয়েছেন নাকি? এটাই প্রথম?
কিছু আসে যায় না। অনেক অনেক অভিনন্দন আর শুভকামনা

স্বপ্নখুঁজি এর ছবি

হুম।। ঠিকই ধরেছেন।
অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

প্রৌঢ় ভাবনা এর ছবি

অভিনন্দন! পিচ্চি ও তার মা'র সুস্থতা কামনা করছি।

স্বপ্নখুঁজি এর ছবি

অনেক অনেক ধন্যবাদ । শুভকামনা।

অতিথি লেখক এর ছবি

ভালো লাগলো । চলুক

স্বপ্নখুঁজি এর ছবি

ভাল লেগেছে জেনে আমারও ভালো লাগলো । ভালো থাকবেন নাম না জানা আতিথি।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।