এইটা কি? (কয়েক মিনিটের পোস্ট) নয় :)

নজমুল আলবাব এর ছবি
লিখেছেন নজমুল আলবাব (তারিখ: বিষ্যুদ, ০১/০৫/২০০৮ - ২:১০অপরাহ্ন)
ক্যাটেগরি:

-
একটা আছে ৬ দিন ধইরা!!!

আরেককটা ২ দিন!!!

এই দুই ভাদাইম্মার আর কোন কাম নাই???

মডুরা করে কি? যুব সমাজ ধ্বংস হয়ে যায় এইটা তারা খেয়াল করেনা কেন?

কেউ কি নাই, এই দুইটারে চাপটায়া বাইর কইরা দেওনের মতো? ধুগো কি পারবি? একটু আগাইয়া আয়তো। আমার কোলে বাবাই, নয়ত আমিই লাগাইতাম কয়েক ঘাঁ...


মন্তব্য

অয়ন এর ছবি

সত্যি কইতাছি কোন কাম নাই।

নজমুল আলবাব এর ছবি

এই তুই না আই ই এল টি এস করার জন্য ব্রিটিশ কাউন্সিলে ভর্তি হলি। সেইটার কি হইল? উল্টা সিধা কথা বলার আর যায়গা পাওনা না।

ভুল সময়ের মর্মাহত বাউল

তারেক এর ছবি

মডু সমাজ ধংস হউক! আলবাব ভাই এগিয়ে চল, আমরা আছি তোমার সাথে...
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

নজমুল আলবাব এর ছবি

তারেকের কথায় যুক্তি আছে হো হো হো

ভুল সময়ের মর্মাহত বাউল

কিংকর্তব্যবিমূঢ় এর ছবি

মাইর দেন মাইর ... আমার মত অফলাইনে থাকতে পারে না? দেঁতো হাসি
................................................................................
objects in the rear view mirror may appear closer than they are ...

নজমুল আলবাব এর ছবি

সেটাই কিংকু। আমরা কি থাকিনা? কিন্তু কেউতো আমাদের এভাবে বেলেইমিং করে পোস্টাইতে পারবেনা। পোলাপাইনে কিছুই শিখতে পারলনা।

ভুল সময়ের মর্মাহত বাউল

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

আমার ধারণা এই দুইজন মডুগিরি করে।

অয়ন/অমিত ।

নামে ৩ অক্ষর।
শুরু 'অ' দিয়া।

খুঊব খিয়াল কৈরা, জনগণ।

নজমুল আলবাব এর ছবি

তুমি এত প্যাচাও ক্যান সবকিছুতে? এই দুই বাদাইম্যারে আবার মডু বানাইতে লাগছো কেন? কন্ডোলিৎসার লগে তোমার কি কোন সম্পক্ক আছে?

ভুল সময়ের মর্মাহত বাউল

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

প্যাঁচাইলাম কই?
আপনি বললেন - যুব সমাজ ধ্বংসের পথে। আর যুব সমাজ দেখি কান্তেছে আর বলতেছে - 'কাম নাই'।
ঃ(

ধুসর গোধূলি এর ছবি

-

কন্ডোলিৎসার লগে তোমার কি কোন সম্পক্ক আছে?

হুমমমম, তাইতো বলি! দেঁতো হাসি
_________________________________
<সযতনে বেখেয়াল>

নজমুল আলবাব এর ছবি

কাম খুঁইজা দিতে হবে নাকি এইবার!! হায়রে যুব সমাজ কামও বাইর করতে পারেনা ইতনা বাদামী হয়্যা গ্যাছে... আল্লামা সাইদী বলেছেন... ধুসর সব জানে।

ভুল সময়ের মর্মাহত বাউল

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

নজমুল আলবাব এর ছবি

লিসা'র নামকে তুমি এভাবে অপমান করতে পারলে?
তোমার ব্যাপারে আমার ধারনা তাহলে ভুল ছিল?

ভুল সময়ের মর্মাহত বাউল

ধুসর গোধূলি এর ছবি

- মডুগো মশকরার বাহার দেখেন ৬ দিন আর ২ দিনের পাশে আবার এট্টা মুচকি হাসি লাগাইয়া দিছে। হালা ভাদাইম্যা।

চাপটাইতে আমার ভালোই লাগে। হাসি
আইতে তো সমস্যা নাই আলবাব ভাই, পারুমও বটে (অবশ্য পরে নিজের চেহারার নকশাই বদলাইয়া যাবার পারে। চোখ টিপি )
তয় ঘটনা হৈলো কি, আমি ইট্টু বিজি আছি। অখনো বিছানায় আধাশোয়া। কাইৎ হইয়া কমেন্ট করতাছি। তাই কইছিলাম কি, অন্য কাউরে ডাকোন যায় না ভাই?

না মানে আমি আইতামই। আইতে তো কোন সমস্য নাই। আপনে আবার মনে কইরেন না আমি ডরাইছি! দেঁতো হাসি
_________________________________
<সযতনে বেখেয়াল>

নজমুল আলবাব এর ছবি

যা বুঝার বুচ্ছি আর কইতে ওইবনা।

ভুল সময়ের মর্মাহত বাউল

নজমুল আলবাব এর ছবি

কাইল রাইতে ঘুমাইতে যাওয়ার আগে দুইটারেই অনলাইনে দেখলাম। এখন আবার সচল ওপেন করেই দেখি বহাল তবিয়তে বইসা আছে!!! হায় আল্লাহ একটার নেজে দেহি ৬ দিন আরেকটা ২...!!!

ভুল সময়ের মর্মাহত বাউল

ধুসর গোধূলি এর ছবি

- খাড়ান দূর থাইকা এট্টা দৌড়ানী দেই।

অই তোরা গেলি? নাকি নেংটা পুলিশ ডাকুম?
অই সর- সর- সর- সর- সর- সর-
_________________________________
<সযতনে বেখেয়াল>

নজমুল আলবাব এর ছবি

হইবনা। এদের জন্য বম্ পুলিশ দরকার।

ভুল সময়ের মর্মাহত বাউল

রায়হান আবীর এর ছবি

কাম নাই...কাম নাই...
---------------------------------
জ্ঞানীরা ভাবলেন খুব নাস্তানাবুদ করে ছাড়া গেছে...আআআহ...কি আরাম। বিশাল মাঠের একটি তৃণের সাথে লড়াই করে জিতে গেলেন।

ছোট্ট তৃণের জন্য অপরিসীম ঘৃণা।

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

ধুসর গোধুলীকে ধন্যবাদ, এখানে শিমুল নামের কাউকে না জড়ানোয়।
_
আলবাব ভাইকে অনুরোধ, শিরোনাম পালটে এই পোস্ট স্থায়ী করা হোক। সচলে এরকম কিছু হাল্কা চালি পোস্ট দরকার আছে ।

ধুসর গোধূলি এর ছবি
আনোয়ার সাদাত শিমুল এর ছবি

আপনার ঈমান, কামানের মতো হো্ক।
সুম্মা আমীন

বিপ্লব রহমান এর ছবি

তাই তো! এটি কয়েক মিনিটের পোস্ট কেনো? বরং এই পোস্টটিকে স্টিকি করা হোক। তাবৎ অন্তর্জাল সমাজ দেখুক, ব্লগায়াতন যুব সমাজকে কী ভাবে ধ্বংস করছে! চোখ টিপি


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

নজমুল আলবাব এর ছবি

হ, তোমারে ডাকি আর দুইজনে মিল্ল্যা আমার শালি নয়ত মিলা নিয়া কাছা মাইরা ঝগড়া শুরু কর। ফাঁকতালে বাঁইচা যাক ওই দুইটা। অবশ্য এখন যেহেতু ধু প্রায় পদত্যাগ করতেই লাগছে তুমি রেডি হইতে পার। আমার জাপানি ভ্রাত কই? @ শিমুল

ঠিক বলছেন বিপ্লপভাই, আমাদের সময় এইসব ছিলনা বলেইতো আজকে এই বয়েসে এসে আমরা ভাদাইম্মা কাম করতে পারতেছি। এরা যদি কম বয়েসেই সব শেষ করে ফেলে তাইলে একটা সময় ভাদাইম্মা সমাজে শূন্যতা সৃষ্টি হবে কীনা বলেন? বলেন আপনে, মুরুব্বি ভাদামী হিসাবে এইটার জবাব দেয়া আপনার কর্তব্যের মাঝে পড়ে চোখ টিপি

ভুল সময়ের মর্মাহত বাউল

ধুসর গোধূলি এর ছবি

- ইয়ে মানে আপনার শালি আছে নাকি এইখানে উপহার স্বরুপ? আগে বলবেন না ভায়রা ভাই, থুক্কু বাউল ভাই! চোখ টিপি

থাক শিমুলরে ডাইকেন না। ওরে আমি বিশেষ ইসনেহ করি। জ্বরে ভুগে পোলাটা এক্কেরে নাই হয়া গেছে। ইকটু আরাম করুক। আমি আছি কী কর্তে?

খাড়ান, ২ দিন, আর ৬ দিনরে ধমক দেই।
ঐ ক্যাডারে ঐখানে লগড ইন লিস্টে???
গেলি?????

_________________________________
<সযতনে বেখেয়াল>

নজমুল আলবাব এর ছবি

বালক তুমি ফেল মারিয়াছ...

ভুল সময়ের মর্মাহত বাউল

ধুসর গোধূলি এর ছবি

- অহ্! মন খারাপ
কুনু চান্সই কি নাই? মন খারাপ

আমি কিন্তু পুলা খারাপ না। চেয়ারম্যানের সাট্টিফিকেট আছে হাসি
_________________________________
<সযতনে বেখেয়াল>

নজমুল আলবাব এর ছবি
পরিবর্তনশীল এর ছবি

যুব সমাজের ধ্বংস দেখলে বড়ই আরামবোধ হয়। আহা! কী শান্তি। দেঁতো হাসি
---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

নজমুল আলবাব এর ছবি
বিপ্রতীপ এর ছবি

তেনারা 'সচল থাকুন, সচল রাখুন' প্র্যাক্টিস করতাছে দেঁতো হাসি
~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
বিপ্রতীপ ব্লগ | ফেসবুক | আমাদের প্রযুক্তি

নজমুল আলবাব এর ছবি

কিন্তু আমরাতো এই রকমের অপচয় মাইনা নিতে পারিনা। আসেন মোনাজাত করি, আল্লাহ এদের হেফাজত কর।

ভুল সময়ের মর্মাহত বাউল

অতন্দ্র প্রহরী এর ছবি

হোক যুবসমাজ ধ্বংস হোক, ছাড়খাড় হয়ে যাক। জ্বালো জ্বালো, আগুন জ্বালো। দেঁতো হাসি

নজমুল আলবাব এর ছবি

ঢালোরে ঢালো
পানি ঢালো...

ভুল সময়ের মর্মাহত বাউল

অতিথি লেখক এর ছবি

কি হইতিছে চার্দিকে..... ভাই আমরা অতিথি মানুষ, একটু শান্তি চাই....

সৈয়দ আখতারুজ্জামান

নজমুল আলবাব এর ছবি

আপনারা যাতে শান্তি পান। আইসা একটু বসার টসার যায়গা পান এর জন্যইতো বাদাইম্যাগুলারে বিদায় করতেছি। বুঝেন না কেন?

ভুল সময়ের মর্মাহত বাউল

eru এর ছবি

দাড়ান আলবাব ভাই ওগোরে একটু গালি দেইয়া লই।
---ঐ গেলি

পরসমাচার সব ভালো তো ?
eru

-------------------------------------------------
সুগন্ধ বিলোতে আপত্তি নেই আমার
বস্তুত সুগন্ধ মাত্রই ছড়াতে ভালবাসে।

নজমুল আলবাব এর ছবি

পর সমাচার ইমরুল
ভাল আছি। কিন্তু পোলাপান্ডার চিন্তায় বেশ অস্থির। ইহারা আবার শালি খুঁজে।

ভুল সময়ের মর্মাহত বাউল

তারেক এর ছবি

প্রাথমিক বিজয় অর্জিত হয়েছে। ব্লগার অয়ন- কে আমরা অনলাইন থেকে হটিয়ে দিয়েছি। ইনশাআল্লাহ চূড়ান্ত বিজয় সন্নিকটে। জয় আলবাব!

(আপনার পোস্ট, লগআউট করবার আগের ও পরের স্কৃনশট নিয়ে নিয়েছি। পরর্বর্তী মডু নির্বাচনে কাজে লাগানো যাবে। )
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

নজমুল আলবাব এর ছবি

মাশাল্লাহ

ইয়া হাবিবি।

এই সঙ্গে এই পোস্টের অপমৃত্যু রোধ করা হল। ইহা বাঁচিয়া থাকিবে।

ভুল সময়ের মর্মাহত বাউল

তারেক এর ছবি

ব্লগার অয়ন-কে আবার অনলাইনে দেখা যাচ্ছে - নামের পাশে ৬দিন। বর্তমান মডুপরিষদের ষড়যন্ত্র এখন দিবালোকের ন্যায় স্পষ্ট হয়ে উঠছে... আমরা এই আন্তঃমহাদেশীয় কুচক্রের নিন্দা জানাই।
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

অয়ন এর ছবি

ধুরো লগআউট করায়া ছাড়বো

অমিত এর ছবি

ক্যাডারে আমার ঘুমটা ভাঙায় দিল ???আরামে ঝিমাইতেসিলাম, ভাল লাগল না !!! দেখি সামনে কারে পাই।

বিবাগিনী এর ছবি

অমিত ভাইজান আবার ৩ দিন! ইয়ে, মানে...

নজমুল ভাই কই গেলেন? দেঁতো হাসি

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

অমিত এর ছবি

মাত্র ৩ দিন, আপনাদের টানে থাকি, আপনারাই যদি এরম করেন !!! বড়ই দুষ্ক পাইলাম।

বিবাগিনী এর ছবি

আমি আবার কই কি টানলাম? মন খারাপ আমি তো বিবাগিনী!

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

‌‌::একাকিত্বের বিলাস আমার অনেকদিনের সাধ::

সুলতানা পারভীন শিমুল এর ছবি

উহাদের কি লোডশেডিং বলিয়াও কোন বস্তু নাই !

...........................

সংশোধনহীন স্বপ্ন দেখার স্বপ্ন দেখি একদিন

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

অমিত এর ছবি

লোডশেডিং না থাকলেও বস আছে মন খারাপ

সংসারে এক সন্ন্যাসী এর ছবি

‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍আমি একবার দু'দিন লগড-ইন ছিলাম। এর অর্থ এই নয় যে, আমি পুরো সময়টা কম্পিউটারের সামনে বসে ছিলাম এবং সচলায়তনের লেখাগুলো পড়ছিলাম চোখ টিপি

আমি কিন্তু অয়ন, অমিতের দলেই। শুধু দীর্ঘ সময় কম্পিউটার চালু রাখলে তার কাজের গতি ক্রমশ হ্রাস পেতে থাকে (অন্তত আমার তা-ই মনে হয়) বলে মাঝে-মধ্যে রি-বুট করে তার পূর্বকার্যক্ষমতা ফিরিয়ে এনে থাকি। নইলে আমাকেও দেখা যেতো অনলাইনে সাতদিন, দশদিন... হাসি

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
নিঃস্বার্থ বন্ধুত্ব দেবো। কিন্তু কী পাবো তার বদলে? চিন্তিত

~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~~
টাকা দিয়ে যা কেনা যায় না, তার পেছনেই সবচেয়ে বেশি অর্থ ব্যয় করতে হয় কেনু, কেনু, কেনু? চিন্তিত

অমিত এর ছবি

আমার অফিসে কম্পু বন্ধ করা নিষেধ। কিকরে আল্লাই মালুম।

নজমুল আলবাব এর ছবি

ফায়ারফক্স ইউজারদের আরেকটা কারণ আছে। আপনি যদি লগআউট না করে কম্পু বন্ধ করে দেন। তারপর ৭ দিন পরে কম্পু ওপেন করেন আর সচলে একবার ঢুকতে পারেন তাহলে আর লগাতেতো হবেইনা উল্টা ৭ দিন টানা সচল পাহারা দেয়ার কৃতিত্ব যোগ হবে আপনার কপালে। হাসি
আমি ৪ দিন পর্যন্ত এই কাহানি একবার অথবা দুইবার ঘটাইয়াছি। চোখ টিপি

সবাইকে ধন্যবাদ।

ভুল সময়ের মর্মাহত বাউল

দ্রোহী এর ছবি

হুম!

ফায়ারফক্সে অলওয়েজ ডিলিট মাই প্রাইভেট ডেটা হোয়্যেন আই ক্লোজ ফায়ারফক্স অপশনটা এনেবল করে দিন।

গত ১ বছরে আমি আমার টেবিলের কম্পুখানা মনে হয় ১০/১৫ বার রিষ্টার্ট করেছি।

ইশ্ ইচ্ছা করলেই সচলায়তনে লগড্ ইন থাকার রেকর্ডটাকে চুড়ায় নিয়ে যেতে পারতাম।

খাড়ান শুরু করতাছি।


কি মাঝি? ডরাইলা?

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।