আমার প্রেমিকারা

সবজান্তা এর ছবি
লিখেছেন সবজান্তা (তারিখ: বুধ, ০৭/১১/২০০৭ - ১১:৫৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার প্রেমিকারা
=================================

আমার প্রেমিকাদের সাথে আজকাল দেখা হচ্ছে বড় ঘন ঘন
কখনো বা খাওয়ার দোকানে, কখনো বা রাস্তাঘাটে,
কখনো বা অন্তর্জালে।
তারা আমাকে দেখলে মিষ্টি হাসি হাসে, উজাড় করে দেয় তাদের গোপন কথা;
তাদের দেখে আমি সুখ পাই, ঘ্রাণ নেই তাদের ছিপছিপে শরীরের,
কখনোবা তাদের নিয়ে কল্পনায় পুলকে ভেঙ্গে পড়ি...

তারা বলে চলে তাদের প্রেমিকদের কথা , আর আমি শুষে নেই তাদের সব লাবন্য
আমি শুনি, আর তাদের ভালোবাসতে থাকি,
তারা প্রত্যেকেই আমার প্রেমিকা
তাদের প্রত্যেকের জন্য আমি মরতে পারি অন্তত একবার...অথবা একাধিকবার...


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

হাহা, ভাল হইসে, অন্তর্জালের প্রেমিকাদের কিছু কিছু মনে হইতাসে চিনি হিহি ।

- খেকশিয়াল

সবজান্তা এর ছবি

কৌশিকদা ভালো হৈতেছে না কিন্তুক। আমিও মুখ খুলুম :@
----------------------------------------------------------
অলমিতি বিস্তারেণ

মাহবুব লীলেন এর ছবি

হিংসা করলাম আপনাকে
কারণ আমার তো বর্তমান কেউ নেই। তাই
আর এক সাবেকের সঙ্গে দেখা হবার পরে জিজ্ঞেস করেছিলাম
-সংসার কেমন চলছে
উত্তরে একটা হাসি দিয়ে বলল
- সাবেক বয়ফ্রেন্ডের কাছে সংসারের গল্প বলতে নেই
সুযোগ নিতে পারে

সো.....

অতিথি লেখক এর ছবি

লীলেনদা আপনি পাল্টা বলতেন
"সুযোগ চাই মানুষ হবো"
দেঁতো হাসি

- খেকশিয়াল

মাহবুব লীলেন এর ছবি

ভাইরে এখন কিছু বলতে গেলে সে তার বাচ্চা আমার কোলে দিয়ে বলবে- যাও মামা
আর তখনই আমার ভেতরে ভেতরে জ্বলা আরো বেড়ে যাবে
(কারণ সব কিছু ঠিকঠাক থাকলে কথাটা যাও মামা না হয়ে ‌'যাও বাবা' হওয়ার কথা ছিল)

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।