একটি অসম্পূর্ণ ভাবনা

সবজান্তা এর ছবি
লিখেছেন সবজান্তা (তারিখ: বিষ্যুদ, ০৮/১১/২০০৭ - ৮:১৭অপরাহ্ন)
ক্যাটেগরি:

মানুষ যখন বলে তারা বিষণ্ন, তখন আমার খুব হাসি পায়। আমার মত করে বিষণ্নতাকে কে ছুঁতে পেরেছে ?

আমি যে গদ্য লিখি তা বিষণ্ন, যে পদ্য লিখি তা বেদনাক্লিষ্ট, যে নদীতে স্নান করি, তা বিষণ্নতার ছায়ায় নিকষ কালো। আমার পৃথিবীতে নেই কোন বৃষ্টি, আমার আকাশে নেই কোন নক্ষত্র।আমার একদিনের সাথে , আরেকদিন থাকে বিষণ্নতার সুতোয় গাঁথা।

মানুষ বলে তার মন ভালো নেই, আর আমি বলি আমার মন ই নেই।যোজন দূরের আলোকিত নগরীর ভালোবাসা তাই আমাকে আর স্পর্শ করে না।

যেখানে ভালোবাসার শেষ, সেখান থেকেই আমার অস্তিত্বের শুরু।


মন্তব্য

সবজান্তা এর ছবি

লেখার পিছনের কাহিনীঃ আগামী পরশু আমার মাইক্রো প্রসেসর পরীক্ষা। তাই মনের আনন্দে এটা লিখে ফেললাম দেঁতো হাসি
-----------------------------------------------------
অলমিতি বিস্তারেণ

অতিথি লেখক এর ছবি

তোর মনের "আনন্দ" তা বুঝতে পারতেসি হিহি, ভালমত পরীক্ষা দিস দেঁতো হাসি

সৌরভ এর ছবি

মানুষ যখন বলে তারা বিষণ্ন, তখন আমার খুব হাসি পায়। আমার মত করে বিষণ্নতাকে কে ছুঁতে পেরেছে

দারুণ!


আবার লিখবো হয়তো কোন দিন

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।