সূর্যপরিধান

ফকির ইলিয়াস এর ছবি
লিখেছেন ফকির ইলিয়াস (তারিখ: বুধ, ৩০/০৯/২০০৯ - ৮:৩৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কথা হয়ে থাকো। চিঠির শব্দশিয়রে। থাকো ভোর হয়ে
দরোজা খুলেই দেখে নেবো সূর্যপরিধান। আর একটা
হলুদ গোলাপের উঁকি। কিছুটা অবনত হয়ে থাকে যে
প্রশাখা , তার মগ্ন কুর্নিশ। একটা পরদেশী দোয়েলের
প্রস্থান। ছেড়ে যাওয়া মাটির বেদনা। দানা বাঁধা পাথরের
সংযত সংসার।
থাকো পাশে। দূরে গেলে রাতকেও ঘোর মনে হয়। তাই
আমি বয়ে যাই যে নদীর উৎসাণু,তার প্রণিধি হয়ে থাকো।
লেখার ললিত উত্তাপে। থাকো পু্ষ্পের সাথে আমার
আরো কিছু বিনত আলাপে।

ছবি- মিরিয়াম শুলভান


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

ভালো লাগল কবিতাটি।

দলছুট।

=============বন্ধু হব যদি হাত বাড়াও।

ফকির ইলিয়াস এর ছবি

অশেষ ধন্যবাদ আপনাকে ।

অতিথি লেখক এর ছবি

দারুণ লাগলো । কবি আপনাকে শুভেচ্ছা।

নৈশী।

ফকির ইলিয়াস এর ছবি

শুভেচ্ছা নিরন্তর ।

ফকির লালন এর ছবি

ভালো লাগলো।

ফকির ইলিয়াস এর ছবি

থ্যাংকস এ লট ।

নাজমুস সামস এর ছবি

দূরে গেলে রাতকেও ঘোর মনে হয়
সুন্দর বলেছেনতো!
ভাল লাগলো।

ফকির ইলিয়াস এর ছবি

অসংখ্য ধন্যবাদ আপনাকে ।

তমিজউদদীন লোদী এর ছবি

ভালো লাগলো কবি।
অনেক শুভেচ্ছা।

তমিজ উদদীন লোদী

রেজুয়ান মারুফ এর ছবি

কবিতা ভালো লাগলো , বেশী ভালো লাগলো নিচের চুম্বক লাইনটি-
'দূরে গেলে রাতকেও ঘোর মনে হয়। '

-------------------------------------------------------
আমার জীবন থেকে আধেক সময় যায় যে হয়ে চুরি
অবুঝ আমি তবু হাতের মুঠোয় কাব্য নিয়ে ঘুরি।

আমার জীবন থেকে আধেক সময় যায় যে হয়ে চুরি
অবুঝ আমি তবু হাতের মুঠোয় কব্য নিয়ে ঘুরি।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।