২০১০ একুশে বইমেলায় আমার গল্পের বই - চৈতন্যের চাষকথা

ফকির ইলিয়াস এর ছবি
লিখেছেন ফকির ইলিয়াস (তারিখ: শুক্র, ০৫/০২/২০১০ - ৯:৪৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এবারের বই মেলায় আমার একটা গল্পের বই
বের হচ্ছে । এগারোটি গল্প আছে বইটিতে।
অভিবাসী জীবনের বিভিন্নকথা নিয়ে লেখা।
বইটি প্রকাশ করছে - ভাষাচিত্র / ঢাকা
প্রচ্ছদ - তৌহিন হাসান ।


মন্তব্য

তিথীডোর এর ছবি

অভিনন্দন ও শুভ কামনা!

--------------------------------------------------
"আমি তো থাকবোই, শুধু মাঝে মাঝে পাতা থাকবে সাদা/
এই ইচ্ছেমৃত্যু আমি জেনেছি তিথির মতো..."
*সমরেন্দ্র সেনগুপ্ত

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

ফকির ইলিয়াস এর ছবি

অশেষ ধন্যবাদ

আনোয়ার সাদাত শিমুল এর ছবি

প্রচ্ছদের সাথে এ পোস্টে একটা গল্প পেলে মন্দ হতো না।

শুভকামনা।

ফকির ইলিয়াস এর ছবি

দেবো , সময় করে।

থ্যাংকস এ লট ।

মাহবুব লীলেন এর ছবি

অভিনন্দন ইলিয়াস ভাই
বইটা কি চলে এসছে?

ফকির ইলিয়াস এর ছবি

অশেষ ধন্যবাদ।

আসবে আশা করছি , শীঘ্রই ।

থাকি বিদেশে । আপানারা ঢাকায় থাকেন।
তাই আপনাদের বই আগে আসে !!!!

আমরা হলাম , পরবাসী গরীব মানুষ ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।