তৃষ্ণার্ত

বন্দনা এর ছবি
লিখেছেন বন্দনা [অতিথি] (তারিখ: সোম, ১৫/১১/২০১০ - ১১:৪৮পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

এখানে বড্ডো বৃষ্টি আজ
মনের কোণে ও যেন
এক টুকরো মেঘের ভেলা
অঝোরে ঝড়বে যখন তখন।

তোমার আকাশ ও কি মেঘে ধরে
আমিতো দেখিনা;
মনের সেই বৃষ্টিতে
তুমি ও কি ভেজ পাগলের মত।

সেবার বৃষ্টিতে যখন
আমাদের শহর ডুবে গেল
পুরো শহরে যেন তুমি আর আমি
আর একটা ছোট্ট রিকশা।
পর্দার আড়ালে তোমার হাত
আমার হাতকে ধরা শক্ত মুঠোয়
দ্বিধা জড়ানো সেদিনের সেই অনভ্যস্ত ঠোঁট
উষ্ণতা খুঁজে নেয়নি আমার ঠোঁটে।
সেই থেকে বড়ো তৃষ্ণার্ত
আমার দুটি ঠোঁট।

বন্দনা


মন্তব্য

নাজনীন খলিল এর ছবি

এখানে বড্ডো বৃষ্টি আজ
মনের কোণে ও যেন
এক টুকরো মেঘের ভেলা
অঝোরে ঝড়বে যখন তখন।

সুন্দর।

বন্দনা এর ছবি

অনেক ধন্যবাদ আপু।।

সৈয়দ আখতারুজ্জামান এর ছবি

খাইছে। চলুক।

বন্দনা এর ছবি

ধন্যবাদ ভাইয়া।। আমিতো আপনার মতো অত ভালো লিখিনা আর নিয়মিত ও না লিখায়।।আপনার কবিতাগুলা অনেক ভাল লাগে কিন্তু মন্তব্য করা হয়না কখন ও, এই সু্যোগে ভাল লাগাটা জানিয়ে দিয়ে গেলাম।আর আপনি আমার লিখা পড়েছেন এবং মন্তব্য করেছেন, খুব ভাল লাগছে।

অতিথি লেখক এর ছবি

অশ্লীল! অশ্লীল! চোখ টিপি

বন্দনা এর ছবি

আপনার মন্তব্য পড়ে এখন আমারই লজ্জা লাগছে।।

অতিথি লেখক এর ছবি

আমি কিন্তু লজ্জা দেবার জন্য "অশ্লীল" বলি নি. "অশ্লীল" হচ্ছে আমার highest complementary expression! হাসি

বন্দনা এর ছবি

আপনার নামটা জানা গেলনা,ভাইয়া কি আপু তাও বুঝতে পারছিনা। আপনার মন্তব্য পড়ে এখন অনেকটাই releif লাগছে...

অতিথি লেখক এর ছবি

আমার নাম বন্য. 'ভাইয়া' শ্রেণীতেই পড়ব. (জেন্ডার নিয়ে সন্ধেহ প্রকাশ করেছেন বলে উত্তর না দিয়ে পারলাম না) খাইছে
রিলিফের সুব্যবস্থা করতে পেরে আমি পুলকিত.

http://shopnoroge.blogspot.com/

উদ্ভট রাকিব [অতিথি] এর ছবি

"সেই থেকে বড়ো তৃষ্ণার্ত
আমার দুটি ঠোঁট।" ---- ব্যাপক অশ্লীল রে ভাই চোখ টিপি
সে জানে???

ভাল্লাগছে অনেক... হাসি চালায়ে যান...!

---------------------------------------------------------
সময় স্রোতে ভাসতে ভাসতে উদ্ভ্রান্ত হলেম...

বন্দনা এর ছবি

ধন্যবাদ ভাইয়া।কি যে বলেন সবারে কবিতা লিখে জানালাম আর সে জানবেনা!!!!

অতিথি লেখক এর ছবি

ভালো লাগলো

অতিথি লেখক এর ছবি

অনেক অনেক ধন্যবাদ।

বন্দনা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।