যাপিত জীবন-০৫ : : একটু পড়ুন

ইমরুল কায়েস এর ছবি
লিখেছেন ইমরুল কায়েস (তারিখ: সোম, ০৩/১১/২০০৮ - ৮:৫৫অপরাহ্ন)
ক্যাটেগরি:

মেইল খুললে সবার আগে যে কাজটা আমি করি তা হল yahoo গ্রুপ আর ফেসবুক থেকে আসা সবগুলো মেইল প্রায় না দেখে ডিলিট করি । নতুন নতুন টার্মে উঠি আর নতুন নতুন কোর্সের গ্রুপ খোলা হয় । সেগুলো থেকে নানান রকম মেইল আসে যেগুলো স্প্যামের চেয়ে কোন অংশে কম নয় । একটা স্লাইড আপলোড করা হয়েছে , ব্যস দাও হে একটা গ্রুপের সবাইরে একটা মেসেজ । ক্লাসটেষ্টের ডেট কোনদিন জানা দরকার স্যাররে ফোন দেওয়ার কি দরকার দাও হে সবাইকে একটা করে মেসেজ can anyone tell me the date of অমুক classtest । কোন কোন দিন যায় খানাবিশেক এরকম মেসেজে ঠাসা থাকে মেইল । লেখাপড়ার যে অবস্থা তাতে এই ধরনের মেইল নিয়ে আমার ভাবনার কোন কারন নাই । ও মেইল দেখলও যা না দেখলেও তা । তাই না দেখে ডিলিট না করে উপায় কি ? ফেসবুকেরগুলা কেন ডিলিট করি তা ভদ্রজন মাত্রই জ্ঞাত ,নতুন করে কিছু বলার নেই ।

আজকে দুপুরেও এরকমভাবে গ্রুপের মেইলগুলা ডিলিট করতে যাচ্ছিলাম কিন্তু দেখি ৩-৪ জন একই মেইখ দিয়েছে । সবাই মেইলের সাথে অ্যাটার্চ করা ছবিটা দেখতে বলছে । দেখলাম । আপনাদের জন্য ছবিটা অ্যাড করলাম আপনারাও দেখুন ,ছবিটার লেখাগুলো একটু কষ্ট করে বড় করে পড়ুন(ছবির উপর ক্লিক করুন) । নাহিনের বাবা: একটি ছবি ,মানবতার ডাক

বহুদিন আগে আমি একটা গল্প লিখেছিলাম আমার আত্মহনন বিষয়ক জটিলতা । আমি নিজে ওরকম অবস্থায় পড়লে গল্পের নায়কের মত অবশ্যই মরতাম । কিন্তু সবাই তো আমার মত কাপুরুষ নয় । এই দুনিয়াতে লড়াই করে বাঁচার অধিকার সবারই আছে । সামান্য কিছু টাকার জন্য মানুষ অসুখের কাছে পরাজিত হয়ে মৃত্যুবরন করবে এটা কারও কাম্য নয় । নাহিনের বাবাকে বাঁচাতে এগিয়ে আসুন । বন্ধু নাহিন মন খারাপ করিস না । আমরা এখনও বেঁচে আছি , মানুষের জন্য মানুষ এখনও বেঁচে আছে । একটা উপায় হবেই ।

conatct:
nahin (batch 04)
0405083
contact: 01716245476

for help:
Latifa khanam
account no: 10197
mohammadpur bazar branch
Sonali Bank Limited,
mohammadpur
dhaka
---------------------------------------------------
উত্তর বাংলার অনাহারী যুবক


মন্তব্য

রণদীপম বসু এর ছবি

কিছুই বুঝলাম না !

-------------------------------------------
‘চিন্তারাজিকে লুকিয়ে রাখার মধ্যে কোন মাহাত্ম্য নেই।’

imrulkayes_ এর ছবি

ছবিটা ক্লিক করে ছবির লেখাটা পড়ুন ।

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হুমম... ফোন নম্বরটা রইলো...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।