ওস্তাদের মাইর শেষ রাইতে (The Over-Trump)

ইশতিয়াক রউফ এর ছবি
লিখেছেন ইশতিয়াক রউফ (তারিখ: সোম, ২২/১০/২০০৭ - ১২:২৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আচমকা মাথা-চাড়া দেওয়া অসংখ্য বদ-চিন্তার একটির সমাপ্ত রূপ। ঈদের অনুষ্ঠানে ছাত্রদের পরিবেশনা।


মন্তব্য

হাসান মোরশেদ এর ছবি

ওরে!!!!!!!!!!!!!!!!!!!!!!!! পুরা বিড়ি বিল্লাল
-----------------------------------
মানুষ এখনো বালক,এখনো কেবলি সম্ভাবনা
ফুরোয়নি তার আয়ু

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

ইশতিয়াক রউফ এর ছবি

কুশীলবের অভাবে কুপোকাত। খাইছে

হাসান মোরশেদ এর ছবি

বিল্লাল মিয়ারে যেমন দেখলাম নায়িকার প্রক্সি দিতে? কাহিনী কি?
-----------------------------------
মানুষ এখনো বালক,এখনো কেবলি সম্ভাবনা
ফুরোয়নি তার আয়ু

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

ইশতিয়াক রউফ এর ছবি

এবারেও একই জবাব। কুশীলবের অভাবে কুপোকাত!

নায়িকা একটি অত্যন্ত দুষ্প্রাপ্য স্পিশিজ। সংলাপ বলে তো কিছু তৈরি ছিল না আগে থেকে। এমনি এমনিই যখন যা মুখে এসেছে বলে গেছে সবাই। ক্যামেরার মালিক হিসেবে আজমীর, আর পা-ভাঙা আঁতেল হিসেবে আমি ফাঁক দিয়ে বেরিয়ে যাচ্ছিলাম। 'লিকা' আমার রুমমেট। আমি ছাড়া সবাই ধরা খাচ্ছে, এটা দেখিয়ে দেওয়ায় আমাকেও লেজ কাটাতে হল। আর শুরুতে সবাইকে বলা হয়েছিল নিজের রোলের জন্য কথা ভাবতে, আর রোল নেই বলে আমাকেই আম্বিয়া করে দেওয়া হল। কিসমত, বুঝলেন? সবই কিসমত! আরো কিছু বীভৎস ক্লিপ ছিল আমার আম্বিয়া হিসেবে। ভাগ্যিস সেগুলো শেষতক আসেনি!

নিঘাত তিথি এর ছবি

বিড়ি বিল্লাল ভাইয়ের শইলডা ভালা?

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

ইশতিয়াক রউফ এর ছবি

ইয়ে, মানে, আজ্ঞে, সবই ওস্তাদের মর্জি!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।