ছাই পাশ কাল

খেকশিয়াল এর ছবি
লিখেছেন খেকশিয়াল (তারিখ: রবি, ২২/০৬/২০০৮ - ৪:৪৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কিছু রাত আছে আমি ঘুমাই না
চিন্তা করি ..
'জেগে আছি কেন !'
কিছু দিন আছে, আমি জেগে দেখিনা কখনো
চোখ বুজে আসে সূর্যস্বপ্ন কিছু
কিছু বিকাল আছে
যারা আমাকে বিরক্ত করে
ক্লান্ত করে
অথর্ব করে
রাতের কথা মনে করিয়ে দেয়
আমি তখন দুই হাত জুড়ি,
কার কাছে জানি প্রার্থনা করি
'আমাকে আরেকটা রাত দাও
আমি জেগে থাকব'


মন্তব্য

স্পর্শ এর ছবি

ভাই এইটা অসাধারণ!!
এরকম লেখেন কি করে !! অ্যাঁ
একদম জেন নিজের অনুভুতি গুলো কালো হরফে দেখলাম!!
দারুন এবং ৫ তারা !
....................................................................................
অতঃপর ফুটে যাবার ঠিক আগে হীরক খন্ডটা বুঝলো, সে আসলে ছিল একটা মামুলি বুদবুদ!


ইচ্ছার আগুনে জ্বলছি...

সবজান্তা এর ছবি

হ বুঝলাম, পোলার বিয়ার বয়স হইছে । ধূগো সিনড্রোমে আক্রান্ত চোখ টিপি


অলমিতি বিস্তারেণ

পরিবর্তনশীল এর ছবি

কী হইল? তবে হইছে ভালোর জন্য। পাংখা লেখা পাওয়া যাবে।

---------------------------------
ছেঁড়া স্যান্ডেল

কীর্তিনাশা এর ছবি

সুন্দর হইছে।
তবে সবজান্তা ভাইর সাথে একমত।
---------------------------------------------
সোনার স্বপ্নের সাধ পৃথিবীতে কবে আর ঝরে !

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

খেকশিয়াল এর ছবি

এইসব ছাইপাশ পইড়া যারা কমেন্ট করে বুঝতে হইব তাগো আমারই মতন সমস্যা

-----------------------------------------
রাজামশাই বলে উঠলেন, 'পক্ষীরাজ যদি হবে, তা হলে ন্যাজ নেই কেন?'

-----------------------------------------------
'..দ্রিমুই য্রখ্রন ত্রখ্রন স্রবট্রাত্রেই দ্রিমু!'

অবনীল এর ছবি

এককথায় অসাধারন। লেখা গুলো এত সহজভাবে হৃদয় ছঁয়ে যায় যে বলার মত না। তোর মত যদি কবিতা লিখতে পারতাম

___________________________________
অন্তর্জালিক ঠিকানা

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।