নিজের দিকে তাকিয়ে দেখি

বালক এর ছবি
লিখেছেন বালক (তারিখ: মঙ্গল, ১৩/০৭/২০১০ - ১২:৫৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কতো আর হয়েছে সময়
এইটুকুতেই পেরেছো তুমি ঢের
অন্যরা পারেনি যা করেছো তুমি তাহা!

আচানক ঝড়ে উড়ে এসে
আলোয় ভরিয়ে দিলে পৃথিবীর প্রাচীন অন্ধকার!
পথে পথে জন্ম নিলো অচিন যতো ফুল
পরস্পরকে চিনে নিলো তারা।

তাকিয়ে আছি নিজের দিকে
নিজের দিকে তাকিয়ে দেখি,
যখন এসেছিলে নির্জনতায়
দেখিয়েছিলো কেমন তোমার মাঝে আমায়।
ভুলে গেছি মনে করতে পারছি না;
ভুলে যাওয়াটাই ভালো না হলে
একটু পরে একলা থাকবো কেমন করে!

আমার আগামীকাল অনিশ্চিত,
তোমার চলে যাওয়া নিশ্চিত
আর এসো না তুমি এই অন্ধকারে
আলো থেকে অন্ধকারে ফেরতে আমার অনেক কষ্ট লাগে!


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

শেষের ২ টি লাইন এ একটু ধাধায় পড়ে গিয়েছি !!!

||হেমন্তের শিশির||

অতিথি লেখক এর ছবি

"আমার আগামীকাল অনিশ্চিত,
তোমার চলে যাওয়া নিশ্চিত
আর এসো না তুমি এই অন্ধকারে
আলো থেকে অন্ধকারে ফেরতে আমার অনেক কষ্ট লাগে!"

সুন্দর রুপে ফুটিয়েছনে।

আইডি- শাফি উদ্দীন
Password: guest

md.shafiuddin@gmail.com

জুয়েইরিযাহ মউ এর ছবি

আলো থেকে অন্ধকারে ফেরতে আমার অনেক কষ্ট লাগে!

------------------------------------------------
জানতে হলে পথেই এসো,
গৃহী হয়ে কে কবে কী পেয়েছে বলো....


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।