নৈঃশব্দের দৃশ্য

বালক এর ছবি
লিখেছেন বালক (তারিখ: মঙ্গল, ০৮/০৫/২০১২ - ৩:৪১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

শেষ বলে কিছু নেই
তাই বারবার দৃশ্য ভাঙি।
কখনো যদি ডাকে
ডুবে যাওয়া শহরতলি।
-যাবো,
ডাকলেই যাবো।
কোন কারণ ছাড়াই
হবো তাদের কথার সঙ্গী ।
প্রকাশ্যে লুকিয়ে থাকবো
মেঘশিমুলের গল্পগুলো
চেপে রেখে,
আঁকবো নৈঃশব্দের দৃশ্য-
হৃদয় নৈদাঘে!

সময় থমকে থাকে
এমন করে কাটে না দিন,
নিদ্রাহীনতার গানে
ভারি হতে থাকে রাত্রি।
পুষ্পের আড়াল থেকে
ফিরে গেছে সকাল
যাচ্ছে ফিরে আগামীকাল!

কোন দিকে যাচ্ছো ফিরে,
যাচ্ছো কতদূরে ?
আমায় ডাকো সকাল,
ডাকলেই আমি যাবো।
কোন উদ্দেশ্য ছাড়াই
হারিয়ে যাবো নৈঃশব্দের দৃশ্যে!


মন্তব্য

শাহেনশাহ সিমন এর ছবি

বালৈছে

_________________
ঝাউবনে লুকোনো যায় না

বালক এর ছবি

ধন্যবাদ।

____________________________________________________________________
"জীবনের বিবিধ অত্যাশ্চর্য সফলতার উত্তেজনা
অন্য সবাই বহন করে করুক;
আমি প্রয়োজন বোধ করি না :
আমি এক গভীরভাবে অচল মানুষ হয়তো
এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।"

অতন্দ্র প্রহরী এর ছবি

চলুক

বালক এর ছবি

হাসি

____________________________________________________________________
"জীবনের বিবিধ অত্যাশ্চর্য সফলতার উত্তেজনা
অন্য সবাই বহন করে করুক;
আমি প্রয়োজন বোধ করি না :
আমি এক গভীরভাবে অচল মানুষ হয়তো
এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।"

যাযাবর ব্যাকপ্যাকার এর ছবি

চলুক

___________________
ঘুমের মাঝে স্বপ্ন দেখি না,
স্বপ্নরাই সব জাগিয়ে রাখে।

বালক এর ছবি

হাসি

____________________________________________________________________
"জীবনের বিবিধ অত্যাশ্চর্য সফলতার উত্তেজনা
অন্য সবাই বহন করে করুক;
আমি প্রয়োজন বোধ করি না :
আমি এক গভীরভাবে অচল মানুষ হয়তো
এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।"

সুলতানা পারভীন শিমুল এর ছবি

মেঘশিমুলের গল্প! দেঁতো হাসি
শব্দটা সুন্দর।

...........................

একটি নিমেষ ধরতে চেয়ে আমার এমন কাঙালপনা

বালক এর ছবি

দেঁতো হাসি

____________________________________________________________________
"জীবনের বিবিধ অত্যাশ্চর্য সফলতার উত্তেজনা
অন্য সবাই বহন করে করুক;
আমি প্রয়োজন বোধ করি না :
আমি এক গভীরভাবে অচল মানুষ হয়তো
এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।"

পুেপ এর ছবি

ভালো পাইলাম ।

অতিথি লেখক এর ছবি

আসলেই শেষ বলে কিছু নেই,ভাল লাগল। ধন্যবাদ

তুহিন সরকার।

অতিথি লেখক এর ছবি

সুন্দর

-সাদেকুর রহমান মেঘ

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।