আহত আঙুল

বালক এর ছবি
লিখেছেন বালক (তারিখ: শুক্র, ৩০/০৭/২০১০ - ১০:৩২পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

আমি এখন আকাশে, মেঘের সাথে পৃথিবী দেখি

দুপুরের মেঘেরা জানে, জানে পাড়ার শেষ বাড়িটা
কিছু সর্বনাশ আর স্মৃতির বিপন্নতা
তোমাকে আতকা গিলে খায়!

একটি গল্প ছিলো
সর্ষে ঢাকা ছিলো তার মলাট,
এখন ক্যাকটাস বারো মাস!

মানুষ তুমি ক্যাকটাস নও
তবু আঙুলে রক্ত ঝরে।
আহত আঙুল কার কাছে রাখি
কে বলবে অমানিশা গেছে কেটে!

একটি গল্প ছিলো পাতার আড়ালে
যা আসন্ন সন্ধ্যার দিকে এগিয়ে যাচ্ছে!


মন্তব্য

তিথীডোর এর ছবি

চলুক

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

________________________________________
"আষাঢ় সজলঘন আঁধারে, ভাবে বসি দুরাশার ধেয়ানে--
আমি কেন তিথিডোরে বাঁধা রে, ফাগুনেরে মোর পাশে কে আনে"

জুয়েইরিযাহ মউ এর ছবি

বেশ ভালো ... হাসি

-----------------------------------------------------------

নির্জলা নৈবেদ্য


-----------------------------------------------------------------------------------------------------

" ছেলেবেলা থেকেই আমি নিজেকে শুধু নষ্ট হতে দিয়েছি, ভেসে যেতে দিয়েছি, উড়িয়ে-পুড়িয়ে দিতে চেয়েছি নিজেকে। দ্বিধা আর শঙ্কা, এই নিয়েই আমি এক বিতিকিচ্ছিরি

পান্থ রহমান রেজা এর ছবি

অনেক অনেক ভালো লাগলো বালক!

রোমেল চৌধুরী [অতিথি] এর ছবি

অসাধারণ কাব্যময় প্রকাশ ! ভীষণ ভালো লাগলো !

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।