আবাহনী মোহামেডান লাইভ আপডেট

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি
লিখেছেন সৈয়দ নজরুল ইসলাম দেলগীর (তারিখ: শুক্র, ২৭/০৩/২০০৯ - ৫:৩০অপরাহ্ন)
ক্যাটেগরি:

এটা একটা অতীব সাময়িক পোস্ট। খেলা শেষ হবার পর পরই এটা মুছে যাবে।

আমি আবাহনী মোহামেডান খেলা দেখছি। ভাবলাম প্রবাসীরা নিশ্চয়ই রেজাল্ট জানতে আগ্রহ নিয়ে বসে আছেন...

তাদের জন্য খেলার লাইভ আপডেট দিয়ে যাচ্ছি...

আপাতত খেলা চলছে...
মোহামেডান ১ আবাহনী ০


মন্তব্য

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

মোহামেডান ১ আবাহনী ০
হায়... মেজাজ খারাপ আছে... মোহামেডান যদি আরেক্টা গোলো দেয়... তাইলে বাংলার ঘরে ঘরে আগুন জ্বালায়া দিবো...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আবাহনী মাত্র একটা চমৎকার সুযোগ মিস করলো... ফাঁকা পোস্টে হেড নিতে পারলো না গাধাটা... এখনকার এইগুলা সবগুলারে চিনিও না...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

প্রথমার্ধের খেলা শেষ... এখনো মোহামেডান ১-০ গোলে এগিয়ে মন খারাপ
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

গৌরীশ রায় এর ছবি

ওয়াও... জিতিবে জিতিবে মোহামেডান জিতিবে।

'''''''''''
তৃপ্তি আমার অতৃপ্তি মোর
মুক্তি আমার বন্ধনডোর

গৌরীশ রায় এর ছবি

আচ্ছা, গোল করলটা কে? কমেন্ট্রেটর কি অনুগ্রহ করে জানতে পারেন।

'''''''''''
তৃপ্তি আমার অতৃপ্তি মোর
মুক্তি আমার বন্ধনডোর

জ্বিনের বাদশা এর ছবি

ঐ, দল আছেএএএএএ?????
আছে!!!!!!

হেঈঈঈঈঈঈঈঈঈ,
কোন সে দল মোহামেডান!
আরো জোরে মোহামেডান!!
জোরসে বলো মোহামেডান!!!
যাবেই যাবে মোহামেডান!!!!
জিতেই যাবে মোহামেডান!!!!!

আহা !! আগে কি সুন্দর দিন কাটাইতাম!!!! চোখ টিপি
========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

নজমুল আলবাব এর ছবি

কিছুক্ষন আগে সিলেট শহরতলীর গ্রাম বড়গুলে স্বাধীনতা দিবস ক্রিকেটকাপের ফাইনাল অনুষ্ঠিত হলো। খেলায় বড়গুল গ্রামের কিশোররা ৩৫ রানে পাশের গ্রাম ডলুয়াকে হারিয়েছে।

*ইহাও একখানা লাইভআপটেড বটেক।

ভুল সময়ের মর্মাহত বাউল

ochol aani এর ছবি

মোহামেডান মোহামেডান!!!!
কোন সে দল মোহামেডান!
আরো জোরে মোহামেডান!!
জোরসে বলো মোহামেডান!!!
যাবেই যাবে মোহামেডান!!!!
জিতেই যাবে মোহামেডান!!!!! ....... হাসিদেঁতো হাসি

ধুসর গোধূলি এর ছবি

- আমার কিচেনে অদ্য মর্নিং-এ এক লম্বা ঠ্যাঙা, বকের মতো শাদা এক বালিকা দেখিতে পাইলাম। এই সেভেন সকালে ইয়ান ব্যাটাকেও দেখিলাম কিচেনে। আমি দেখিয়া মিটিমিটি হাসিতেই ইয়ান বলিয়া উঠিলো, "সি ইউ এ্যারাউণ্ড", মানে আমারে খেদানোর পাঁয়তারা। কোন রুমে উঠিয়াছে সেইটা এখন তদন্তের বিষয়। আশাকরি শীঘ্রই এই সংক্রান্ত লেখা আসিবে।

এই মুহূর্তে দুইজনের কেহই আর কিচেনে নাই। রহস্যের ব্যাপার!!

*ইহাও তাইলে একখানা লাইভআপটেড বটেক। দেঁতো হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

নজমুল আলবাব এর ছবি

নজু ভাই কান্দিতেছে।

*ইহাও একখানা লাইভআপটেড বটেক।

ভুল সময়ের মর্মাহত বাউল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

আরে রাখেন... ফাইজলামি কইরেন না... ব্যাপক মেজাজ খারাপ আছে...
তবে দ্বিতীয়ার্ধে আবাহনী বেশ ভালো খেলতেছে। আশাকরি অচিরেই হালিখানেক গোল দিয়া দিবে... দেঁতো হাসি

আবাহনী এখনো পর্যন্ত দুইটা বড় মিস করলো... ফাঁকা পোস্টে। এইমাত্র মিস করলো আরেক্টা...

এইটা কিন্তু কোনো লাইভ আপডেট না... চোখ টিপি
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ধুসর গোধূলি এর ছবি

- একহালি মিস পুরা করলে লাইভ আপডেট দিয়েন বস। গোছলাইতে যাই।
তিনদিনের লাইগ্যা ভাগা দিতাছি। হাসি
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

নজমুল আলবাব এর ছবি

কান্দন শেষে নজু ভাই উত্তেজিত। তবে আবাহনী এখন অনেকটাই ভালো খেলছে।

ভুল সময়ের মর্মাহত বাউল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ধুরো... আবাহনী আরেক্টা সহজ মিস করলো। এগো কি মাথা নাই? একটাও হেড করতে পারে না? কমেন্ট্রি দিতাসে আসলাম... মনডা চাইতেছে আসলামরে আবার নামায়া দেই মাঠে... আবাহনীর হেডার তো সেই...

আর বুঝলাম না এমিলিরে পাল্টায়া কেন আবুলরে নামাইলো আবাহনী? আজিব...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

ফারুক হাসান এর ছবি

ফ্রিজে বরফ নাই?

ধুসর গোধূলি এর ছবি

- অনুপস্থিতিতে তাল পাতার পাখাও চলবো। বাতাস করেন নজু ভাই, নিজের মাথায় ও অপরের মাথায়! হো হো হো
___________
চাপা মারা চলিবে
কিন্তু চাপায় মারা বিপজ্জনক

তানিয়া এর ছবি

বাদশা ভাই কোন চিন্তা নাই
আমিও আছি সাথে

হেঈঈঈঈঈঈঈঈঈ,
কোন সে দল মোহামেডান!
আরো জোরে মোহামেডান!!
জোরসে বলো মোহামেডান!!!
যাবেই যাবে মোহামেডান!!!!
জিতেই যাবে মোহামেডান!!!!!

জ্বিনের বাদশা এর ছবি

মোহামেডান!!!! মোহামেডান!!!!! চলুক

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

নজমুল আলবাব এর ছবি

জয় পোলাটা থাকলে নজুভাইর বরফ লাগতো না।

ভুল সময়ের মর্মাহত বাউল

তানিয়া এর ছবি

জিতে গেছি

তানিয়া এর ছবি

ঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈঈইয়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়য়া

জিতসে কারা জিতসে কারা
মোহামেডান মোহামেডান দেঁতো হাসি

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

হই মিয়া... লাফায়েন না... লেখাপড়া নাই?
থিসিস লেখতে বসেন...

আইসে চিল্লাচিল্লি করতে... গেলি? (কানে ধুয়া ওয়ালা লাল ইমোটিকন)
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

এইটা একটা চক্রান্ত... চোখ টিপি

মেজাজটাই খারাপ হয়া গেলো...

আগামী ৩ দিন শোকদিবস...

এই পোস্ট ব্যক্তিগত ব্লগে পাঠায়া দিলাম...

তবে অবশ্যই মোহামেডানকে অভিনন্দন... কোটি টাকার অভিনন্দন...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

রায়হান আবীর এর ছবি

ও দাদাবাবু, জিতে গেলুম তো... দেঁতো হাসি

তানিয়া এর ছবি

আররে রায়হান আপনিও আছেন দলে দেঁতো হাসি

রায়হান আবীর এর ছবি

ও ইয়া। যাই টাকার ভাগ নিয়ে আসি। দেঁতো হাসি

তানিয়া এর ছবি

তার আগে মোতাব্বির রে বলেন লাল চা বসাইতে
সব আবাহনী সমর্থকদের এক কাপ করে চা দেয়া হোক দেঁতো হাসি
ইটস অন মি দেঁতো হাসি

রায়হান আবীর এর ছবি

:teacup: :teacup:

তানিয়া এর ছবি

জব ওয়েল ডান ভাইয়া চলুক

তানিয়া এর ছবি

আহ হা রে এইটা কি করলেন নজরুল ভাই
আগামী ৩ দিন শোকদিবসের ঘোষনা ??

নজমুল আলবাব এর ছবি

নজু ভাই এর লাইগা আমি আহতবোধ করছি।

ভুল সময়ের মর্মাহত বাউল

জ্বিনের বাদশা এর ছবি

হৈ হৈ রৈ রৈ
---- গেলো কই!!! চোখ টিপি

জিতলো কে মোহামেডান!
আরো জোরে মোহামেডান!!
চ্যাম্পিয়ান মোহামেডান!!!

নজুদারে ধইন্যবাদ লাইভ সম্পর্চারের লাইগা চলুক
আর লগে ইকটু সান্ত্বনা চোখ টিপি

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

========================
যার ঘড়ি সে তৈয়ার করে,ঘড়ির ভিতর লুকাইছে

তারেক এর ছবি

আমিও আবাহনী। মোহামেডান ভুয়া, এর সাপোর্টাররাও ভুয়া... ক্যাম্নে ক্যাম্নে জিত্যা গ্যাছে।
আমিও শোকদিবসে শামিল হইলাম। মন খারাপ
_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

_________________________________
ভরসা থাকুক টেলিগ্রাফের তারে বসা ফিঙের ল্যাজে

সবজান্তা এর ছবি

জাতীয় শোক দিবস ঘোষণার দাবি জানিয়ে গেলাম, সেই সাথে মোহামেডানের আইপি সহ ব্যানের দাবি।


অলমিতি বিস্তারেণ

তানিয়া এর ছবি

খাইছে খাইছে

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

খালি মোহামেডান না... মোহামেডানের সমর্থকদেরও ব্যাঞ্চাই... আঠারো বছর পরে জিতলো... তাই নিয়াই লাফালাফি...
যাহ্... এক কোটি টাকা লইয়া লেবেঞ্চুষ খা গিয়া...

পরের বার তো প্লেট গ্রুপে খেলতে হইবো... সেইটার প্রস্তুতি নে গিয়া...
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

তানিয়া এর ছবি

আহহারে ইসসিরে আমার ভাইটার মাথা গরম হইয়া গেসে

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

ঐ... এইখানে কী? লেখাপড়া নাই? থিসিস কে লেখবো? গোলকিপার আমিনুল?
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

তানিয়া এর ছবি

কেন????
আমার ভাইতো একরাতে পুরা নাটক নামায় দিতে পারে
সে তো আসে
নাটক লেখা আর থিসিসের মাঝে কুনু তফাৎ নাইক্কা

এইবার যাই নাইলে প্রফেসর মাইর দিব দেঁতো হাসি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।