পিএইচডি কমিকস জুলাই ০৪, ২০০৭


ক্যাটেগরি:

কমিক স্ট্রিপ টেস্ট, মুছে ফেলা হবে।

পিএইচডি কমিকস জুলাই ০৪, ২০০৭
ইউআরএল
ইন্ডিপেন্ডেস ডে ২০০৭


মন্তব্য

শোহেইল মতাহির চৌধুরী এর ছবি

চাইলে পিএইচডি কমিস সচলায়তনে সরাসরি যোগ করে দেয়া যায়। তারা এই সুবিধা দিয়ে থাকে।
-----------------------------------------------
সচল থাকুন ---- সচল রাখুন

-----------------------------------------------
মানুষ যদি উভলিঙ্গ প্রাণী হতো, তবে তার কবিতা লেখবার দরকার হতো না

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

তাই নাকি? অ্যাঁ তাহলে তো বিন্দাস। কপিরাইট ব্যাপার স্যাপার গুলো জানতে হবে।

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

হিমু এর ছবি
রাগিব এর ছবি

এইটা পড়ো নাকি? আমি পড়লেই মনে হয় আমার নিজের সাথে এতো মিল কী ভাবে! আসলে সব গ্র্যাড স্টুডেন্টের জীবনের প্রতিচ্ছবি।

হোর্হে চাম এসেছিলো আমাদের বিশ্ববিদ্যালয়ে। এই "আননোন স্টুডেন্ট" আসলে ওর নিজের প্রতিকৃতি। উইকিপিডিয়াতে ওর নিবন্ধের ছবিটা দেখো (আমার তোলা)। বেশ মজার একটা ভাষণ দিলো ঘন্টা খানেক ধরে। পুরা অডিটোরিয়ামের সবাই হাসতে হাসতে শেষ। ও বলে কি না, সবাই নাকি ওরে জিগায়, সিসিলিয়ার ফোন নাম্বার আছে নাকি ওর কাছে।

আমার অ্যাডভাইজর প্রফেসর স্মিথের মতো না, তবে ঐ রকম বহু প্রফেসরে ডিপার্টমেন্ট ভর্তি।

----------------
গণক মিস্তিরি
জাদুনগর, আম্রিকা
ওয়েবসাইট | শিক্ষক.কম | যন্ত্রগণক.কম

কেমিকেল আলী এর ছবি

আমার বসে আমারে এইটা শুনাইছে