লিমেরিক

সুমন চৌধুরী এর ছবি
লিখেছেন সুমন চৌধুরী (তারিখ: শুক্র, ০১/০৬/২০০৭ - ১০:২৫অপরাহ্ন)
ক্যাটেগরি:
একদিন মনোবিকলন শেষে গৃহত্যাগ করি; দেখি - পিপুল গাছের নীচে এক সন্ন্যাসী আমার চোখে চোখ রেখে বলে - কছ কি!!!!

মন্তব্য

সুমন চৌধুরী এর ছবি
এইটা জাবিতে আমার শেষ সময়ে কেমনে জানি পপুলার হইছিল ....................................... ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ
উৎস এর ছবি
আমি এজন্য এগুলোর বাজারজাত করনের একটা প্ল্যান করছিলাম, যেমন টি-শার্ট।
সুমন চৌধুরী এর ছবি
:) ....................................... ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ
মুহম্মদ জুবায়ের এর ছবি
জনপ্রিয় হওয়ার মতোই তো! লিমেরিক জিনিসটা সত্তর দশকে বেশ চালু ছিলো। পরে নেই হয়ে গেলো কেন কে জানে!

-----------------------------------------------
ছি ছি এত্তা জঞ্জাল!

অমিত আহমেদ এর ছবি

চমৎকার! আরও লিমেলিক চাই।


আমার বেলা যে যায় সাঁঝ-বেলাতে
তোমার সুরে সুরে সুর মেলাতে

সুমন চৌধুরী এর ছবি




ঋণম্ কৃত্বাহ ঘৃতম্ পীবেৎ যাবৎ জীবেৎ সুখম্ জীবেৎ

অতিথি লেখক এর ছবি

সন্ন্যাসীটা কিছু কওয়ার আগেই "কছ কি" বলল কেন?
নাকি কিছু না কইলেও সে বুঝতে পারে কি কওয়া হইল, এইটাই লিমেরিক টার চমক?দুত্তোরি!আমি কিছুই বুঝিনা কেন?

মামুন-উর-রশীদ এর ছবি

সুমন ভাই,
সাজ্জাদ ভাই (পরিসংখ্যান, যার কাছে সিগারেট না থাকলেও ম্যাচ থাকতো, কমন রুমে যখন আমাদের সময় ‌ওয়াল্ড কাপ হইতো সব সময় সামনের সিটে বসতো) নাকি আপনি, এই লিমেরিকের জনক ছিলেন কেডা?

মামুন
(কালুর ম্যাচে ভক্ষন করতাম)

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।