সুনসান

সৈয়দ আফসার এর ছবি
লিখেছেন সৈয়দ আফসার (তারিখ: বিষ্যুদ, ০৮/০৪/২০১০ - ৯:২৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

চোখে চোখে কথা হলেই সহৃদয় সুনসান আর
বর্ষাদিন!
দৃষ্টির ঠিক পেছনে দেখি পুরাতন ভাব বিনিময়
আমাকে জড়াতে চায় গুহামুখ আর মাটির বাকল
আমাকে খুলে রাখিও একেলা; ওহো খোলা জানালা
কান্নারও যদি অদল-বদলে হয় বিশ্বাসে; শঙ্খমালায়

কুয়াশার চাদর ফেরাও দৃষ্টি; অদৃশ্যে হই আত্নভোলা
সহস্রকুয়াশামুখ দেখে আমাকে বেরুতে হয় সকালবেলা!


মন্তব্য

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

খুব ভাল্লাগছে। চলুক

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

সৈয়দ আফসার এর ছবি

মাহবুব ভাই।
ধন্যবাদ।
_________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

শেখ নজরুল এর ছবি

ভালো লেগেছে। ধন্যবাদ কবি।
শেখ নজরুল

শেখ নজরুল

সৈয়দ আফসার এর ছবি

নজরুল ভাই।
শুভ কামনা আপনার জন্য।
ভালো থাকুন।
_________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

বালক এর ছবি

সহস্রকুয়াশামুখ দেখে আমাকে বেরুতে হয় সকালবেলা!

ভালো লাগলো আফসার।

*************************************************************************
ভবিষ্যতে কি হবে তা ভেবে বর্তমানকে উপেক্ষা করবো কেনো?

____________________________________________________________________
"জীবনের বিবিধ অত্যাশ্চর্য সফলতার উত্তেজনা
অন্য সবাই বহন করে করুক;
আমি প্রয়োজন বোধ করি না :
আমি এক গভীরভাবে অচল মানুষ হয়তো
এই নবীন শতাব্দীতে
নক্ষত্রের নিচে।"

সৈয়দ আফসার এর ছবি

ধন্যবাদ অপূর্ব।
_________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

শুভাশীষ দাশ এর ছবি

ভাল।

সৈয়দ আফসার এর ছবি

প্রীত...।
আপনি ভালো থাকুন।
_________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

সুন্দর
______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

সৈয়দ আফসার এর ছবি

ধন্যবাদ আপনাকে।
__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

__________♣♣♣_________
না-দেখা দৃশ্যের ভেতর সবই সুন্দর!

অতিথি লেখক এর ছবি

সুন্দর। ভালইতো।

আইডি- শাফী উদ্দীন

অতিথি লেখক

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।