স্বপ্নপাপী

সৈয়দ আফসার এর ছবি
লিখেছেন সৈয়দ আফসার (তারিখ: বিষ্যুদ, ০১/০৭/২০১০ - ১০:২১পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

দেবী। আমি স্বপ্নপাপী। কাছাকাছি এসেও দূরে-দূরে থাকি। দ্বিধা, তোমাকে কিছুই বলেনি। আমি কিছুই বলতে পারি না। পরাজিত হতে চাই না বলে অপেক্ষায় পাপ শিখি; পাপে-তাপে লুকাই লালমুখ... আমি তো প্রেমিক নই যে তোমার অধীনইচ্ছায়, আড়ষ্টতায়, জাগিয়ে তুলবো সর্বদা দশ আঙ্গুলের দ্বিধা

আমি স্বপ্নপাপী। অতিসতর্কে ধরে রাখি চোখ; উত্তাল চাহিদা। চোখের শাসন নির্বিকার জেনে নিকটে আসি। পূর্বপ্রস্তুতি, কেবল ধরে রাখো ক্ষোভ ও সন্দেহ। অথিরকথা, তুমি দেখনি ব্যথার প্রভাবে কত রক্ত ঝরে। দেখনি পাপ কতটা গাঢ় হলে পাপেও মিশে হননপিপাসা। হননে যদি নিন্দা রটে, নিন্দার দানা খুঁটে স্বস্তি পাই

আমি স্বপ্নপাপী। পাপের বিচিত্র গুণ ও সৌন্দর্য দেখে নিভৃতে সাজাই। পাপ সুন্দর, পাপ কোমল জেনে তোমার ভেজা চুলের ঘ্রাণ তৃষ্ণায় জ্বলে, জ্বলে উঠে নির্দিষ্টচোখ, জলদিঠোঁট, স্তম্ভিতবুক

দেবী, তৃষ্ণার নিচে কেবল আমি...
________
৩০-৬-২০১০


মন্তব্য

অতিথি লেখক এর ছবি

চমতকার কবিতা আফসার ভাইয়া।
ভাল থাকবেন।

হুমায়রা এর ছবি

চমতকার !!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।