ক্লান্তি

সৈয়দ আফসার এর ছবি
লিখেছেন সৈয়দ আফসার (তারিখ: সোম, ২৩/০৮/২০১০ - ৯:৩৩পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

প্রাপ্তির অনুভূতি চোখ আলোকিত করে! সব প্রাপ্তি ধরে রাখা যায় না তুমুল আলোড়নে... প্রাপ্তি বেশি কিছু নয়; অর্গল কথা বলি পোড়াবুকে। একটাই দোষ গোপন করতে পারি না মোহ ভঙিমা, সরলতায় পুড়ে

শরমিন্দা, আমাকে ছেড়ে দাও। আমি ঘুমাবো। ঘুমোতে যাবো। দিনের ব্যস্ততা কেটে গেলে বেশ ক্লান্তি লাগে। ক্লান্তিটুকু আলাদা করতে পারি না বলেই ঘুম-ঘুম লাগে। পবিত্র হও ব্যাকপেইনের যন্ত্রণা। সহ্য হয় না পায়ের শিরাগুলোর দাঁড়িয়ে থাকা

শরমিন্দা, আমাকে ছাড়ো। আমাকে ছেড়ে দাও। ক্লান্তি লাগে। ঘুমোতে যাবো


মন্তব্য

প্রখর-রোদ্দুর এর ছবি

ছেড়ে দাও। আমি ঘুমাবো। ঘুমোতে যাবো। দিনের ব্যস্ততা কেটে গেলে বেশ ক্লান্তি লাগে। ক্লান্তিটুকু আলাদা করতে পারি না বলেই ঘুম-ঘুম লাগে। পবিত্র হও ব্যাকপেইনের যন্ত্রণা। সহ্য হয় না পায়ের শিরাগুলোর দাঁড়িয়ে থাকা

শরমিন্দা, আমাকে ছাড়ো। আমাকে ছেড়ে দাও। ক্লান্তি লাগে। ঘুমোতে যাবো-

ভালো লেগেছে । অনেক শুভকামনা -

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।