নাটোরের লালপুরের বৈষ্ণব মন্দিরটি সম্পর্কে কেউ কি জানেন?

যূথচারী এর ছবি
লিখেছেন যূথচারী (তারিখ: সোম, ২৮/০৭/২০০৮ - ৬:২৪অপরাহ্ন)
ক্যাটেগরি:

ফিল্ড ওয়ার্কের কিছু কাগজপত্র এবং টেপ বাড়ি বদলের কারণে খুঁজে পাচ্ছি না, কিন্তু দ্রুতই তথ্য দরকার। নাটোরের লালপুরের রামকৃষ্ণপুর গ্রামের বৈষ্ণব মন্দিরটি সম্পর্কে কারো কাছে কোনো তথ্য আছে কি?


মন্তব্য

কীর্তিনাশা এর ছবি

আমার কাছে নাই। স্যরি!
-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

-------------------------------
আকালের স্রোতে ভেসে চলি নিশাচর।

যূথচারী এর ছবি

ধন্যবাদ।


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...


চোখের সামনে পুড়ছে যখন মনসুন্দর গ্রাম...
আমি যাই নাইরে, আমি যেতে পারি না, আমি যাই না...

আরিফুল ইসলাম এর ছবি

আমি আর কি বলব ভাই , কালের স্রোতে কোথায় যে হারিয়ে গেছে কি করে বলব।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।