টিগো

কারুবাসনা এর ছবি
লিখেছেন কারুবাসনা (তারিখ: সোম, ১৫/০২/২০১০ - ১০:১৯পূর্বাহ্ন)
ক্যাটেগরি:

কী চাই? জানিনা। রাহুল বসে বসে মেয়ে বাছছে। রিয়েলিটি শো।
আমি লিখছি না, লিখতে পারছি না। গ্লাসে শীতল পানীয় নীল হয়ে যায়, বিস্বাদ বিন্দু বিন্দু জমছে চারপাশে। আকাশও কেরোসিন। কেরোসিন।

সব গ্রাফিক্সে লাল রং এসে ঘেটে দিচ্ছে সব। টুডি। বিশ্বাসঘাতক সেফ ফ্রেম ঘাড় ধরে বার করে দিচ্ছে মেয়েগুলোকে। তালগোল লাগছে, টোডি-শাহরুখ আর টিপু সুলতানে। আপাতত আইটেম নাম্বার দিয়েই ম্যানেজ করতে হবে।

ইগো-টিগো আপাতত ধুয়ে-মুছে সাফ। নিবেদিতা ইস্কুলের উঠোনে মেয়েগুলো প্রার্থনা গাইছে, স্বরলিপির মত সারসার দাঁড়িয়ে। মৌমাছির চাকের মত মেয়ে পিজির উল্টোদিকে, লাল গ্রাফিক্সের মত সরলা রায়। উল্টো ফুটে পুড়ছে একলা সিগারেট।

এক্সাইড থেকে হেঁটে যাও জগুবাজারের দিকে। হোমল্যান্ড, গাঁজা পার্কের ঠেক, মেরা পাকোয়া ভাজি আর ভবানীপুর গার্লস। লাল জেব্রা দেওয়া জামাগুলি সুইজারল্যান্ডের মত উত্তাল, হলফ করে বলতে পারি, শাহরুখ নেচে উঠবেন ঠিক, ট্রেচারের মত পড়ে থাকা গাড়িগুলি ফাঁক ঠেলে তুমি পৌঁছে যাচ্ছ ঠিক লেখাটার খুব কাছে, তবু সেটা হয়ে উঠছে না।


মন্তব্য

ওয়াইল্ড-স্কোপ এর ছবি

আপনার পোস্ট পড়ে কেন যেন এই ইন্টারভিউ প্রিভিউ-এর কথা মনে পড়ল (ডিসক্লেইমার - ইন্টারভিউ-এর মহিলা পাকি মীরা - আসে পাশে পোলাপান থাকলে সাইড বার থেকে রিলেভেন্ট ভিডিও ক্লিক কইরেন না - কাট পিস আইসা পড়তে পারে):

কারুবাসনা এর ছবি

দেখা হয় নাই। তবু ধন্যবাদ, আফনারে, একমাত্র কমেন্টর।


----------------------
বিড়ালে ইঁদুরে হলে মিল, মুদির কিন্তু মুশকিল ।


----------------------
বিড়ালে ইঁদুরে হলে মিল, মুদির কিন্তু মুশকিল ।

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।