ছবি ব্লগ : ছন্দে ছন্দে, দুলি আনন্দে !

সবজান্তা এর ছবি
লিখেছেন সবজান্তা (তারিখ: শুক্র, ০৯/১১/২০০৭ - ৬:৪৬অপরাহ্ন)
ক্যাটেগরি:

মোবাইলে ছবি তুলে সেইটা নিয়ে ব্লগিং করার রোগটা আমার খারাপ লাগে নাই। তাই পরশুদিন তুলে ফেললাম এই পিচ্চি মহারানীর কিছু অমূল্য ছবি। জুম করার কারনে ছবির মান কিঞ্চিত বাজে। মাথায় ফুলের মালা পড়ে, সখী ( ছবিতে দেখা যাচ্ছে না ) সমেৎ দাঁড়িয়ে আছেন।

auto

auto


মন্তব্য

হাসান মোরশেদ এর ছবি

ফুল কুমারী হাসি
-----------------------------------------
'প্রিয়তম পাতাগুলো ঝরে যাবে মনে ও রাখবেনা
আমি কে ছিলাম,কি ছিলাম--কেন আমি
সংসারী না হয়ে খুব রাগ করে হয়েছি সন্ন্যাসী
হয়েছি হিরন দাহ,হয়েছি বিজন ব্যথা,হয়েছি আগুন'

-------------------------------------
জীবনযাপনে আজ যতো ক্লান্তি থাক,
বেঁচে থাকা শ্লাঘনীয় তবু ।।

বিপ্লব রহমান এর ছবি

সোনামনির ন্যাড়া মাথায় চুমো।


আমাদের চিন্তাই আমাদের আগামী: গৌতম বুদ্ধ


একটা ঘাড় ভাঙা ঘোড়া, উঠে দাঁড়ালো
একটা পাখ ভাঙা পাখি, উড়াল দিলো...

প্রকৃতিপ্রেমিক এর ছবি

ঘোলা ছবিতেই কেমন স্বপ্ন স্বপ্ন লাগছে।...

সৌরভ এর ছবি

ফুলরাণী!


আবার লিখবো হয়তো কোন দিন

সবজান্তা এর ছবি

ডিজিটাল ক্যামেরাটা থাকলে, আরো ভাল মত তুলতে পারতাম ছবিটা।

আফসোস মন খারাপ
------------------------------------------------------
অলমিতি বিস্তারেণ

এস এম মাহবুব মুর্শেদ এর ছবি

হে হে। টাক মাথা দেখলেই আমার চাঁটি দিতে ইচ্ছা করে। হো হো হো

====
চিত্ত থাকুক সমুন্নত, উচ্চ থাকুক শির

নিঘাত তিথি এর ছবি

আরিব্বাহ!
----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

----------------------------------------------------
আমার এই পথ চাওয়াতেই আনন্দ

অতিথি লেখক এর ছবি

( খেকশিয়াল)

হাহা বেশি জোস । সেকেন্ড ছবিটায় মনে হচ্ছে মহারানী তার প্রজাদের উদ্দেশ্যে কিছু আদেশ দিচ্ছেন । হিহি

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।