তুমি

ফকির ইলিয়াস এর ছবি
লিখেছেন ফকির ইলিয়াস (তারিখ: বুধ, ০৭/০৫/২০০৮ - ৭:১১অপরাহ্ন)
ক্যাটেগরি:

আমার বইয়ের তাকে তাকিয়ে দেখো নতুন কোনো
বই জমা পড়েছে কি না । কিংবা ডাকযোগে কেউ
আমাকে পাঠিয়েছে কি না নতুন কোনো বই । অথবা
একটা নবীন কবিতার মুখ উঁকি দিচ্ছে কি না আমার
জানালায়।

এভাবে তাকাতে তাকাতে তুমি পৌঁছে যাও
আমার পাঁজর প্রান্তরে। কয়েকটি শব্দচারু খুব
গোপনে সেখানে ছিল একমুঠো জোসনার অপেক্ষায়
তোমাকে পেয়ে অক্ষরবৃষ্টি নেমে আসে বৃন্তবারান্দায়।


মন্তব্য

শাহীন হাসান এর ছবি

.তোমাকে পেয়ে অক্ষরবৃষ্টি নেমে আসে বৃন্তবারান্দায়।
ভাল-লাগলো আপনার কবিতা ...।
...................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

....................................
বোধহয় কারও জন্ম হয় না, জন্ম হয় মৃত্যুর !

ফকির ইলিয়াস এর ছবি

ধন্যবাদ , কবি ।

অতন্দ্র প্রহরী এর ছবি

সুন্দর লাগল কথাগুলো।

ফকির ইলিয়াস এর ছবি

থ্যাংকস

অতিথি লেখক এর ছবি

কয়েকটি শব্দচারু খুব
গোপনে সেখানে ছিল একমুঠো জোসনার অপেক্ষায়

দারুণ ভালো লাগলো.....

সৈয়দ আখতারুজ্জামান

সৈয়দ নজরুল ইসলাম দেলগীর এর ছবি

বাহ্... ভালো... ______________________________________
পথই আমার পথের আড়াল

______________________________________
পথই আমার পথের আড়াল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।