একটি হলেও হতে পারত উপন্যাসের চরিত্রলিপি: ৫:(এই শেষ! ঈশ্বর সাক্ষী!!)

s-s এর ছবি
লিখেছেন s-s (তারিখ: শুক্র, ৩০/১১/২০০৭ - ৮:৫৮অপরাহ্ন)
ক্যাটেগরি:

মনি: মানসিক ভারসাম্যহীন স্মিতা-পারমিতার ছোট বোন। খুব আশ্চর্যজনকভাবে চমতকার ছবি আঁকে।
শামীম: শারমিনের একনিষ্ঠ ভক্ত।সাহিত্যিক। মায়ের দুর্দান্ত শাসনের চাপে কিছুটা দিশেহারা। মনের ইচ্ছে দূরে কোথাও চলে যাবার। রেশাদের প্রাণের বন্ধু। ফারাহর প্রতি অবদমিত যৌন আকর্ষণ বোধ করে, কিন্তু বলবার সাহস নেই।
আনজালিন:নাঈমের প্রেমিকা। ব্যক্তিত্বের ছটায় ঝলমল করে সবসময়। খুব পরিশ্রমী। কিন্তু শরীরের unwanted hair আর ছোট boobs নিয়ে একটু চিন্তিত। নাঈমের মাকে পছন্দ করেনা। নুসায়েরভাইয়ের প্রতি তার বিশেষ পক্ষপাত।
ইশতিয়াক আহমেদ:উর্মি-শর্মীর বাবা। স্ত্রীকে ভালোবাসেন, কিন্তু মানুষ হিসেবে বেশি পছন্দ জেরিন খান কে। তবে স্ত্রীর সঙ্গে গলা মিলিয়ে ছাদে বসে জ্যোৎস্নায় রবীন্দ্রসঙ্গীত গাইতে ভালোবাসেন। এই বয়সেও প্রচন্ড লিবিডো। শারীরিক এই সক্ষমতা তাকে বিব্রত ও আনন্দিত দুই ই করে। লুকিয়ে ফারহার সাথে টেলিফোনে কথা বলতে ভালোবাসেন। ফারহা তাঁর মেয়ের বন্ধু।
সোহেল: শুধু পড়ালেখা এবং পড়ালেখা। অসম্ভড স্বার্থপর। নিজের জগত নিয়ে শুধু মেতেই থাকেনা, সেটাকে খুব পছন্দও করে। পারমিতার সঙ্গে তার একটা সম্পর্ক ফেনিয়ে তুলতে বাড়ি খুবই আগ্রহী হলেও নিজের ক্যারিয়ারের চেয়ে কোনো কিছুই তার বেশি প্রিয় নয়। যদিও পারমিতার অঙ্কে ভালো মাথা তাকে এক এক সময় তাক্ লাগিয়ে দেয়।
=================
যাদের স হ্যশক্তির পরীক্ষা নেয়া হলো: করজোড়ে বলি: ক্ষমাই পরম ধর্ম। হাসি ক্ষমা, ক্ষমা।।।।।
ss


মন্তব্য

অমিত আহমেদ এর ছবি

প্রথম পর্ব বেশ উৎসাহ নিয়ে থেকে পড়তে পড়তে এখানে এসে থামতে হলো। উপন্যাস কি লেখা হবে? সচলায়তনেই একাধিক কিস্তিতে শুরু করে দিলে হয় না?


ওয়েবসাইট | ব্লগস্পট | ফেসবুক | ইমেইল

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।